whatsapp channel

Nusrat Jahan: নিন্দুকদের তোয়াক্কা না করে আরো খোলামেলা ছবি নুসরতের

ছবিতে ছবিতে আগুন জ্বালাচ্ছেন মহানায়িকা নুসরত জাহান। তার মেদহীন বোল্ড ফিগার তিলোত্তমার উষ্ণতা বাড়িয়ে দিচ্ছে। তার চিকন চকচকে উরু থেকে ফ্ল্যাট বেলি অ্যাবস বুঝিয়ে দিচ্ছে তিনি এবার বলিউডে পারি দিতে…

Avatar

Advertisements
Advertisements

ছবিতে ছবিতে আগুন জ্বালাচ্ছেন মহানায়িকা নুসরত জাহান। তার মেদহীন বোল্ড ফিগার তিলোত্তমার উষ্ণতা বাড়িয়ে দিচ্ছে। তার চিকন চকচকে উরু থেকে ফ্ল্যাট বেলি অ্যাবস বুঝিয়ে দিচ্ছে তিনি এবার বলিউডে পারি দিতে চান। শোনা যাচ্ছে বিগ বসের ১৬ তম সিজন- এ এন্ট্রি নিতে পারেন বাংলার এই বিশেষ মহানায়িকা তথা তৃণমূল সাংসদ অভিনেত্রী। কিন্তু, ঘরে তো এক বছরের সন্তান, তাহলে? এই বিষয়ে নুসরত সংবাদমাধ্যমদের উদ্দেশ্যে জানিয়েছেন যে তিনি এই বিষয়ে এখনই কিছু বলতে চান না, যা বলার চ্যানেল কর্তৃপক্ষ জানাবেন।

Advertisements

তাহলে, ক্ষীণ আশা রয়েছে নুসরতের। যদি তিনি বিগ বসের ঘরে যান, সেই বিগ বস যেমন হিট হবে, তেমনই তরতর করে এগিয়ে যাবে নুসুর কেরিয়ার। সেইজন্যেই কি সোশ্যাল মিডিয়ায় বোল্ড ছবির ছড়াছড়ি?

Advertisements

Advertisements

অভিনয় দক্ষতা দিয়ে বাংলা চলচ্চিত্রকে সমৃদ্ধ করার জন্য নুসরত মহানায়িকার সম্মান পেয়েছেন। অর্থাৎ, নুসরত বাংলা সিনেমার শ্রী বৃদ্ধি করেছেন। এই বিষয়ে অনেকেই অবশ্য ইন্ডাস্ট্রির চিন্তাভাবনা ও এই সন্মানের কটাক্ষ করেছেন। অনেকেই এই মহানায়িকা সন্মান নিয়ে দ্বিমত পোষণ করেছে, কিন্তু, তাতে কি এসে যায়? তিনি রয়েছেন আপন জগতে। তার জগতে তিনিই রানী, এমনটা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে।

Advertisements

এদিকে, বেশ কিছুদিন ধরেই থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন নুসরত ও যশ জুটি বেঁধে। সেখানে থেকে মাঝেমধ্যেই বোল্ড ছবি শেয়ার করছেন নুসরত জাহান, বিকিনিতে ঝড় তুলেছেন নায়িকা। এদিকে বসিরহাটে তার দেখাই পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ।কিন্তু, অভিযোগ উঠলেও বা থাইল্যান্ড ফেরত নুসরত বসিরহাটে পা রাখলেই সকলের মুখে ফিরবে এক গাল হাসি।

whatsapp logo
Advertisements