Hoop PlusTollywood

Srabanti Chatterjee: হলুদ রঙের পোশাকে স্পষ্ট ক্লিভেজ, উত্তাপ ছড়ালেন শ্রাবন্তী!

বাংলা সিনেমার অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম দিকেই আছেন, তার থেকে বয়সের ছোট ছোট নায়িকাদের তিনি একেবারে এক গোল দেবেন, তার সৌন্দর্যে নিরিখে চুল, ত্বক যেকোনো ভাবেই তিনি যেন একেবারে অসাধারণ। তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা কিন্তু নয়, তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস? মাখো মাখো ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে একেবারে ওস্তাদ, শ্রাবন্তী। কিন্তু বয়স হলেও তার বয়স বোঝা যায় না, কিভাবে এই বয়সকে তিনি আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে কিন্তু বেশ ঘুরপাক খায়।

তার এমন সুন্দর ত্বকের রহস্য শুধুমাত্র ডায়েট অথবা প্রচুর পরিমাণে জল খাওয়া নয়, এর সঙ্গে রয়েছে প্রচুর পরিমাণে হার্ড ওয়ার্ক আউট। এটা তার ইনস্টাগ্রামে একটু ঘোরাঘুরি করলেই দেখা যায় শুধুমাত্র ফটোশুট নয়, সাথে থাকে ওয়ার্ক আউট এর প্রচুর ভিডিও আপনিও চাইলে যদি শ্রাবন্তীর মতো পারেন।তাকে দেখা যাচ্ছে একেবারে স্পাইডারম্যানের মতন মাকড়সার মতন চলছেন, এটাই বোধ হয়, যোগাসনের একটা পদ্ধতি। আর কখনো দেখা যাচ্ছে, হাতে লাঠি নিয়ে যোগাসন করছেন তিনি। আবার কখনো শ্রাবন্তীর হাতের পাতার উপর ব্যালান্স করে রাখা রয়েছে টেনিস বল। ওই বলটি একটুও না নড়িয়ে এক হাতের ফাঁক দিয়ে পুরো শরীর গলিয়ে ফেলছেন। তবে ভুলেও কিন্তু বাড়িতে একা একা এগুলো প্র্যাকটিস করতে যাবেন না, কোন রকম ট্রেনার ছাড়া এগুলো করলে শরীরের কোন অংশে লেগে যেতে পারে।

সম্প্রতি একটা ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে সূর্যাস্তের পড়ন্ত আলো গায়ে মাখছেন শ্রাবন্তী। এমনিতেই তার মাখোমাখো ত্বকে তাকে দেখতে সত্যিই খুব সুন্দর লাগে। তার অসাধারণ রূপের উজ্জ্বলতায় চারিদিকে যেন একটা একটা মোহময়ী আবেশ তৈরি হয়। তার ওপরে পড়েছেন হলুদ রঙের স্বল্প পোশাক। স্লিভলেস পোশাকে শরীরের অনেক অংশই কিন্তু দেখা যাচ্ছে। শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে কি সবাই শুধু সারাক্ষণ নিন্দাই করবে, বা তার নানান রকম দুর্বলতা নিয়ে খোঁচা মারবে? না না, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ফ্যান ফলোয়ার্স কিন্তু কিছু কম নেই, যারা কিন্তু তার বেশ প্রশংসা করেন।

সব মিলিয়ে এক শ্রাবন্তী চট্টোপাধ্যায় একেবারে হট বোম্ব। এবছর শ্রাবন্তী অভিনীত ‘কাবেরী অন্তর্ধান’ রিলিজ হয়েছে। কৌশিক গাঙ্গুলী পরিচালিত এই সিনেমায় উঠে এসেছে, সত্তরের দশকের নকশাল ঘটনা। এই ফিল্মে বহুদিন এক সাথে শ্রাবন্তী ও প্রসেনজিত। এছাড়া মুক্তির অপেক্ষায় ‘ডিয়ার ডি’ যাতে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল। এছাড়াও রয়েছে ‘হাঙ্গামা ডট কম’ ফিল্মের মাধ্যমে এক বছর পর আবারও পর্দায় ফিরতে চলেছেন ওম-শ্রাবন্তী জুটি। তাহলে ব্যাক টু ব্যাক শ্রাবন্তীর কাজে শেষ নেই। তবে যতই তিনি ভালো অভিনয় করুক না কেন প্রেম বিয়ে নিয়ে তার জীবনে বিতর্ক শেষ নেই। সম্প্রতি আবারো এক পরিচালকের সঙ্গে নাম জড়িয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর। তবে সত্যি মিথ্যা যাচাই করা এখনো কারুর পক্ষে সম্ভব হয়নি, তারা একমাত্র শ্রাবন্তী নিজেই উত্তর দিতে পারবে।

সব কিছুর পরে একবার চটপট দেখে নিন, শ্রাবন্তীর অসাধারণ রান্না করার ভিডিও :