Hoop PlusTollywood

Subhashree Ganguly: জন্মদিনের মধ্যরাতে রাজকে আরো কাছে টেনে নিয়ে আদর করলেন শুভশ্রী!

বাংলা বিনোদন জগতে ছবি তৈরির এক অনন্য ভাবধারা তৈরি করেছিলেন সত্যজিৎ রায় (Satyajit Ray)। আর সেই ভাবধারার কান্ডারিকে আরো উন্নত করে বয়ে নিয়ে চলেছেন বর্তমান প্রজন্মের পরিচালকরা। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) তাদের মধ্যে অন্যতম। বাণিজ্যিক ছবি থেকে শুরু করে নানা সামাজিক ও আর্ট ফিল্ম তৈরি করেছেন তিনি। পরিচালক হিসেবে এক সফল কেরিয়ার তৈরি করেছেন। সঙ্গ রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে একজন বিধায়কও তিনি। আর এই দুই গুরুদায়িত্বর মাঝেই নিজের ঘর সংসার সামলাতেও দেখা যায় তাকে। আর সবদিক সামলে চলেন তিনি।

আজ ২১ শে ফেব্রুয়ারি। পরিচালক রাজ চক্রবর্তীর ৪৮ তম জন্মদিন। আর এই বিশেষ দিনে প্রিয় মানুষটির কাছ থেকে মধ্যরাতের সারপ্রাইজ পেলেন রাজ। তার অর্ধাঙ্গিনী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) তাকে মাঝরাতে সারপ্রাইজ দিলেন এই বিশেষ দিনে। আর এই মুহূর্তগুলি ক্যামেরাবন্দি করে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই পোস্টে একটি ছবিতে দুটি কেকের সামনে হাসিমুখে বসে থাকতে দেখা গেছে রাজকে। অন্য একটি ছবিতে স্ত্রীর সঙ্গে ‘টাইট হাগ’ করতে দেখা গিয়েছে তাকে। আরেকটি ছবিতে স্ত্রীকে আদরে ভরিয়ে দিচ্ছেন পরিচালক। এক্কেবারে ঘরোয়াভাবে একান্ত সময়ে স্বামীর জন্মদিন পালন করলেন শুভশ্রী। নিজের হাতে কেকজ মোমবাতি সাজিয়ে নিলেন। আর মধ্যরাতে স্বামীকে দিলেন উষ্ণ অভ্যর্থনা।

এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন পার্টনার। তোমাকে জীবনের সঙ্গী হিসেবে পেয়ে নিজেকে আমি ভাগ্যবতী মনে করি। আমি তোমার উন্নতি, সুস্থতা ও আনন্দ কামনা করি। তুমি আমার কাছে গোটা একটা পৃথিবী। তুমি সবথেকে ভালো। মুয়াহহহ’। এই পোস্টে সাধারণ অনুরাগী থেকে তারকা, সকলেই রাজকে জন্মদিনের অন্তহীন শুভেছা জানিয়েছেন। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন এই জুটিকে।

প্রসঙ্গত, সোমবার সন্ধ্যায় ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের সেটে কেক কেটে জন্মদিন পালন করেন রাজ। আর কেক কাটার আগের মুহূর্তে রাজ সেটের কলাকুশলীদের জানান, শিবরাত্রির দিন তাঁর জন্ম হয়েছিল। আর সেবার ২১ ফেব্রুয়ারি শিবরাত্রি ছিল। তারপর থেকে শিবরাত্রির দিনই রাজের জন্মদিন হিসেবে পালন করতেন তাঁর বাবা ও মা। এখনও মা তাই করেন। দিনের হিসেবে তাঁরা রাখেন না।