Hoop PlusTollywood

Rituparna Sengupta: ব্লাউজ ছাড়া শাড়ি পরে ফটোশুট ঋতুপর্ণার, দেখে ঘাম ঝরলো ভক্তদের

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) শুধুমাত্র এভারগ্রিন নন, তিনি জানেন ট্রেন্ডের জোয়ারে গা ভাসাতে। একসময় ঋতুপর্ণ ঘোষ (Rituparno Ghosh) পরিচালিত ফিল্ম ‘চোখের বালি’-র পর ব্লাউজ ছাড়া শাড়ি পরে ফটোশুট করার ট্রেন্ড শুরু হয়েছিল। কিন্তু সেই ট্রেন্ডে এবার এসেছে একটু রদবদল। শাড়ি আটপৌরে নয়, কুঁচিয়ে পরছেন মডেল-অভিনেত্রীরা। কিন্তু শাড়ির সাথে ব্লাউজ ব্রাত্যই রয়েছে। কিছুদিন আগেই এই সাজে ফটোশুট করতে দেখা গিয়েছিল শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-কে। এবার তাঁকে টক্কর দিলেন ঋতুপর্ণা।

সম্প্রতি ঋতুপর্ণা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। তাতে তাঁর পরনে রয়েছে সরু কালো পাড়ের সাদা শাড়ি। শাড়িতে রয়েছে লাল রঙের কল্কা ডিজাইন। এই শাড়িটি লিনেনের তৈরি। শাড়ির সাথে সাদা রঙের টিউব টপ পরেছেন ঋতুপর্ণা। অক্সিডাইজডের চোকার পরেছেন তিনি। দুই হাতে রয়েছে অক্সিডাইজড বালা। কানে রয়েছে অক্সিডাইজড ইয়ারিং। কালো রঙের কাজলে ভরেছে ঋতুপর্ণার চোখের কোল। ন্যুড শেডের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন তিনি। চুলে বেঁধেছেন আলগা খোঁপা। মুখের চারপাশে ছড়িয়ে রয়েছে হালকা ফ্রিঞ্জ। পুরানো দিনের বাড়ির দরজায় দাঁড়িয়ে ,কখনও বা আরামাকেদারায় বসে ছবি তুলেছেন ঋতুপর্ণা। রিলটি প্রকৃতপক্ষে তাঁর বিভিন্ন ধরনের ফটোর কোলাজ। রিল শেয়ার করে ঋতুপর্ণা সকলকে সুপ্রভাত জানিয়ে লিখেছেন, পাছাপেড়ে শাড়ির আলাদাই সৌন্দর্য রয়েছে।

এই ধরনের প্রায় লুপ্ত হয়ে যাওয়া শাড়ি আবারও সকলের সামনে ফটোশুটের মাধ্যমে তুলে ধরতে পেরে উচ্ছ্বসিত ঋতুপর্ণা। এই শাড়িটি ডিজাইন করেছেন শৈবাল বসু (Shaibal Basu)। একটি নামী পত্রিকার জন্য এই ধরনের ফটোশুট করেছেন ঋতুপর্ণা।

আগামী দিনে তাঁকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ফিল্ম ‘শিকার’-এ। এছাড়াও ঋতুপর্ণা অভিনয় করছেন ভারত-বাংলাদেশের যৌথ প্রযোছনায় নির্মিত ফিল্ম ‘স্পর্শ’-এ। মুক্তির অপেক্ষায় রয়েছে ঋতুপর্ণা অভিনীত ফিল্ম ‘আকরিক’।

Related Articles