whatsapp channel

কলকাতায় আসছেন সুপারস্টার রজনীকান্ত, ক্যামেরাবন্দি হবে থালাইভার নতুন সিনেমার ক্লাইম‍্যাক্স

তিনি রজনীকান্ত (Rajanikant), দি গ্রেট থালাইভা। দক্ষিণ ভারতীয় নায়ক হয়েও আবালবৃদ্ধবনিতার মনে জায়গা করে নিয়েছেন তিনি। তাঁকে কি কেউ থামাতে পারে? তাই আমেরিকা থেকে ফিরে সুস্থ হয়েই কাজে নেমে পড়লেন…

Avatar

HoopHaap Digital Media

তিনি রজনীকান্ত (Rajanikant), দি গ্রেট থালাইভা। দক্ষিণ ভারতীয় নায়ক হয়েও আবালবৃদ্ধবনিতার মনে জায়গা করে নিয়েছেন তিনি। তাঁকে কি কেউ থামাতে পারে? তাই আমেরিকা থেকে ফিরে সুস্থ হয়েই কাজে নেমে পড়লেন রজনীকান্ত। তবে এবার ‘থালাইভা’-র কর্মক্ষেত্র হল ‘সিটি অফ জয়’ কলকাতা।

খুব শীঘ্রই চেন্নাই থেকে কলকাতায় আসছেন ‘থালাইভা’ রজনীকান্ত। উপলক্ষ্য তাঁর নতুন ফিল্ম ‘অন্নাথে’-এর ক্লাইম‍্যাক্সের শুটিং। শোনা যাচ্ছে, সমগ্র কলকাতার বিভিন্ন স্থানে এই ফিল্মের শুটিং চলবে। ফলে বেশ কিছুদিন রজনীকান্ত সহ গোটা ফিল্ম ইউনিট থাকতে চলেছেন কলকাতায়। তাঁদের শুটিং শিডিউলও বেশ লম্বা রয়েছে। রজনীকান্তের সঙ্গে শহরে আসছেন প্রকাশ রাজ (prakash raj) ও নয়নতারা (nayantara)-ও।

‘অন্নাথে’-র শুটিং লোকেশনের মধ্যে রয়েছে কলকাতার গঙ্গার ধার, হাওড়া ব্রিজ-সহ উত্তর কলকাতার বেশ কিছু অংশ। কারণ কলকাতা বলতেই মানুষের চোখে ভেসে ওঠে কলকাতার হেরিটেজ হাওড়া ব্রিজ ও গঙ্গার ধার। সেই কথা ভেবেই শুটিং লোকেশন হিসাবে এইসব স্থানকে বেছে নেওয়া হয়েছে। তবে শুটিংয়ের শেষ পর্ব হবে হায়দরাবাদে।

‘অন্নাথে’-র শুটিং প্রায় শেষ করে ফেলেছিলেন রজনীকান্ত। কিন্তু হঠাৎই তিনি অসুস্থ বোধ করায় তাঁকে আমেরিকায় নিয়ে যাওয়া হয়। 2016 সালে রজনীকান্তের কিডনি প্রতিস্থাপন হয়েছে। এরপর থেকে প্রায় প্রতি বছর চেক-আপের জন্য তাঁকে আমেরিকায় যেতে হয়। কিন্তু শুধুমাত্র ‘অন্নাথে’-র ক্লাইম‍্যাক্স শুটের জন্য আমেরিকা থেকে ফিরে এসেছেন রজনীকান্ত।

ইদানিং রজনীকান্তের অধিকাংশ ফিল্মে তাঁর লুক নিয়ে এক্সপেরিমেন্ট চলে। ‘অন্নাথে’ তার ব্যতিক্রম নয়। শোনা যাচ্ছে, এই ফিল্মে রজনীকান্তের লুক যথেষ্ট ইন্টারেস্টিং। ফলে নির্মাতারা এখনই তাঁর লুক প্রকাশ্যে আনতে চাইছেন না। চলতি বছরের 4 ঠা নভেম্বর ‘অন্নাথে’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। নির্মাতাদের আশা, ‘অন্নাথে’ মুক্তি পেলে বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Rajini Guru (@guruurajini)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media