Hoop PlusTollywood

Madhumita Sarcar: সাদা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী মধুমিতা

মধুমিতা সরকার মানেই সোশ্যাল মিডিয়ায় রীতি মতন একটা আগুন জ্বলে উঠবে, এমন একটা পরিবেশ তৈরি করে তিনি। প্রেম, বিয়ে, বিবাহ বিচ্ছেদ তারপরে নতুন করে প্রেমের জল্পনা সব মিলিয়ে তার পুরো জীবনটাই যেন এক রঙ্গে ভরা। মাঝে মধ্যেই তিনি নানা কারণে খবরের পাতার শিরোনামে উঠে আসেন। তার মধ্যে অন্য একটি কারণ হলো স্বল্প পোশাক পরা। অভিনেত্রী কিন্তু এখনো দর্শক মনে সেই পাখি হিসেবে রয়ে গেছে। আর তার স্বভাবের সঙ্গেও পাখির বেশ মিল পাওয়া যায়।

কি ভাবছেন? হঠাৎ করে পাখির প্রসঙ্গ কেন তোলা হচ্ছে কারণ কাজের ফাঁকে ফাঁকে তিনি মাঝে মধ্যেই এদিক-ওদিক ঘুরে বেড়ান পাখির মতন। ফর্সা ছিপ ছিপে চেহারায় তার ঘুরে বেড়ানোর ফটো কিন্তু আমরা প্রত্যেকে ইনস্টাগ্রামে দেখতে পাই, ওয়েস্টার্ন থেকে বাঙালি পোশাক যেকোনো পোশাকেই তাকে যে ভীষণ সুন্দর লাগে তা আর কিন্তু দ্বিতীয় বার বলে দিতে হয় না instagram এ তার ফলোয়ার্সের সংখ্যা প্রচুর।

যতই স্বল্প পোশাক পরে সমুদ্রের মধ্যে দাঁড়িয়ে ভেজা শরীরে ছবি পোস্ট করুন না কেন, তার থেকেও একজন বাঙালি কন্যা হিসেবে সবচেয়ে সুন্দর লাগে শাড়ি পরলে, তা কিন্তু মধুমিতা প্রমাণ করে দিয়েছেন। ফর্সা ছিপ ছিপে চেহারায় লাল টুকটুকে ভীষণ ভালো মানিয়েছে। লাল শাড়ির সঙ্গে বেশ ভালই মানানসই লাগছে, শুধু লাল নয় যে কোন পোশাকেই তাকে ভীষণ সুন্দর লাগে।

তবে এবারও আবার ওয়েস্টার্ন পোশাকে তিনি সকলের মনের রীতি মতন ঝড় তুলে দিলেন। তিনি বলছেন, একটি সাদা রঙের স্লিভলেস পোশাক আর তার ওপরে পরেছেন ডেনিম জিন্সের একটি জ্যাকেট। তার এই ছবিটি দেখে সকলে বেশ প্রশংসা করেছেন। খোলা চুলে, হালকা লিপস্টিক পরে তাকে দেখতে দারুণ লাগছে। ছবিটার মধ্যে অসাধারণ একটা পার্সোনালিটি দেখা যাচ্ছে। তার এমনিতো ছিপ ছিপে চেহারাতে, যে কোন পোশাকেই তাকে ভালো লাগে। তবে ওয়েস্টার্ন ড্রেসে তাকে অনেকটাই বেশি সুন্দর লাগছে। আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap পাতায় চটপট দেখে নিন।

Related Articles