BollywoodHoop Plus

ফিরছে না স্বামী, টাকা নেই পকেটে, কান্নায় ভেঙ্গে পড়লেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত!

২০১৯ এ বিয়ের কথা প্রকাশ করেছিলেন বলিউডের অন্যতম ট্যালেন্টেড ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। বরের নাম ধাম সবটা সামনে আনলেও বিয়ের কন যৌথ ছবি সামনে আনেননি তিনি। সেই সময় রাখির কথায় তাঁর বর নাকি ক্যামেরার সামনে এখন আসতে চাননা। এমনকি প্রবাসী ব্যবসায়ী রীতেশ (বর) জানিয়েছেন যে সন্তান হলে একসঙ্গে ক্যামেরার সামনে আসবেন। ব্যাস দেখতে দেখতে বছর গড়িয়ে গেল। এখন রাখির বর বেপাত্তা। ব্রিটেন থেকে আসছেন না। এমনকি টাকা পয়সাও দিচ্ছেন না।

রাখি তাঁর বিশেষ কিছু বন্ধুদের জানিয়েছেন যে এই বিয়েটা তাঁর কাছে ট্রাজেডি। স্বামীর বিরহে কাতর রাখি এখন দিন গুনছেন স্বামী ফেরার। এদিকে স্বামীর ব্যাপারে রাখি বলেন, আমার স্বামী জনসমক্ষে আসতেই চান না।

সম্প্রতি বিগ বস ১৪ র ঘরে যেতে চলেছেন ড্রামা কুইন। রাখির কথায় বিস বস-এর ১৪তম পর্বে অংশগ্রহণ করলে তিনি মোটা অঙ্কের টাকা পাবেন যা দিয়ে আবার ঘুরে দাড়তে পারবেন। এছাড়াও রাখির কথায় এক ব্যক্তি জালিয়াতি করে তাঁর সমস্ত টাকাপয়সা হাতিয়ে নিয়েছে। সে এখন আর বেঁচে নেই। তাই চরম অর্থ সমস্যা দেখা দিয়েছে বলে জানান রাখি। এদিকে বিগ বসের শোয়ে বিজয়ী হওয়া রাখির কাছে স্বপ্ন, তাই যেন তেন প্রকারে জয়ী হতে চান রাখি।

রাখি অবশ্য এও বলেছেন একসময় অমিতাভ বচ্চনের মত একজন মেগাস্টার প্রায় দেউলিয়া হয়ে গিয়েছিলেন এবং তিনি যদি নতুন করে জীবন শুরু করতে পারেন, তাহলে তিনি কেন পারবেন না?

Related Articles