BollywoodHoop PlusHoop TrendingTollywood

বাবার মৃত্যুশোক কাটাতে না কাটতেই মাকে হারালেন মিঠুন চক্রবর্তী, পরিবারে শোকের ছায়া

বাবাকে হারিয়েছিলেন বছর তিনেক আগে। সেই সময় কোভিডের শিকারে জর্জরিত গোটা দেশ। বাবার মৃত্যুর শোক এখনও ভুলতে পারেননি মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), এরই মধ্যে মা শান্তিরানি চক্রবর্তী প্রয়াত হলেন। সূত্রের খবর অনুযায়ী, মিঠুন দার পুত্র নমশি চক্রবর্তী এক সংবাদমাধ্যমকে নিশ্চিত ভাবে জানান যে তাদের ঠাকুমা আর নেই, তিনি প্রয়াত হয়েছেন, এবং খবরটি সত্যি।

মিঠুন চক্রবর্তীকে বহু বছর পর ড্যান্স বাংলা ড্যান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চে পাওয়া যায়। কিছুদিন আগেই সেলিব্রেট হয় ফাদার্স ডে। সেদিন অঙ্কুশের সঙ্গে অন স্টেজ নিজের বাবার কথা ভাগ করে নেন মিঠুন। নিজের জীবনের সংগ্রাম, বাবার রাগ, নিজের অভিমান, মুম্বাইয়ে বাড়ি কেনা থেকে শুরু করে বাবার মৃত্যুর দিন সবটাই দর্শকদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। সেদিন বাবার কথা বলতে বলতে আবেগে ভাসেন মিঠুন দা, তার দু চোখ বেয়ে নেমে আসে জল। আজও তিনি মানেন যে তার বাবা সবটা দেখছেন।

এবারে, মাতৃ বিয়োগের মুখোমুখি হলেন বাংলার মিঠুন চক্রবর্তী। অতীত জীবনে বহু সংগ্রামের পর পরিচালক মৃণাল সেনের পরিচালনায় মৃগয়া চলচ্চিত্রের মাধ্যমে সিনেমা জগতে প্রবেশ করেন মিঠুন চক্রবর্তী। এরপর ধীরে ধীরে বলিউডে এন্ট্রি নেন। একটা সময় ভাড়া বাড়িতেই থাকতেন তিনি। কিন্তু, উপার্জনের টাকা দিয়ে তিনি প্রথম যখন বাড়ি কেনেন সেখানে নিজের মা বাবাকে নিয়ে তোলেন। সংগ্রামের প্রথম দিন থেকে মিঠুন চক্রবর্তীর মা তার পাশে ছিলেন। অবশেষে বিদায় নিলেন তিনিও, শোকাহত মিঠুন চক্রবর্তী ও তার গোটা পরিবার।

whatsapp logo