whatsapp channel

Ishaa Saha: পুজোতে ঠাকুর দেখা ছেড়ে শরীরচর্চায় ব্যস্ত থাকবেন ঈশা!

উঠতি অভিনেত্রীর মধ্যে ইশা সাহা (Ishaa Saha) বেশ জনপ্রিয়। বহু ওয়েব সিরিজে তাকে পাওয়া গিয়েছে। একটা সময় কাজ শুরু করেছিলেন বাংলা ধারাবাহিক 'ঝাঁজ লবঙ্গ ফুল' দিয়ে। তারপর একের পর এক…

Avatar

Susmita Kundu

উঠতি অভিনেত্রীর মধ্যে ইশা সাহা (Ishaa Saha) বেশ জনপ্রিয়। বহু ওয়েব সিরিজে তাকে পাওয়া গিয়েছে। একটা সময় কাজ শুরু করেছিলেন বাংলা ধারাবাহিক ‘ঝাঁজ লবঙ্গ ফুল’ দিয়ে। তারপর একের পর এক ওয়েব সিরিজ, সিনেমা দিয়ে দর্শকদের মন জয় করে নেন ইশা। ‘প্রজাপতি বিস্কুট’-এর মাধ্যমে প্রথম তার বাংলা সিনেমায় অভিষেক হয়। তবে, সব মিলিয়ে ঈশার অভিনয় সত্যিই প্রশংসনীয়।

সম্প্রতি, ঈশার দুটি বাংলা সিনেমা মুক্তি পাচ্ছে বড় পর্দায়। প্রসেনজিৎ ও দেবের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন ‘কাছের মানুষ’ গল্পে। শুধু ‘কাছের মানুষ’ নয়, মুক্তি পাচ্ছে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’। দুটি সিনেমা নিয়ে এখন অভিনেত্রী বেজায় ব্যস্ত। চলছে প্রচারের কাজ ও পোস্ট প্রোডাকশনের খুচরো কাজ। শ্যুটিং শেষ, এবার শুধু মুক্তির পালা। কিন্তু, যে কোনো সিনেমা মুক্তির আগে অভিনেতা অভিনেত্রীদের অনেক কাজ থাকে, যায় মধ্যে প্রধান ও গুরুত্বপূর্ন কাজ হল ছবির প্রচার। তাই ইশা খুবই ব্যস্ত। তাহলে পুজোর কি হবে? পুজোয় কি কোনো প্ল্যান নেই? কী বলছেন অভিনেত্রী?

সম্প্রতি, এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন ইশা। জানান পুজোর প্ল্যান নিয়ে টুকটাক কথা। এককথায়, এই বছর পুজোয় তিনি খুবই ব্যস্ত, শাড়ি কেনাই হয়নি। হয়তো পুজোয় সেভাবে ঘুরতেও পারবেন না। অবশ্য, অভিনেত্রীর কথায়, সারা বছর ব্যস্ততার মধ্যে থেকে পুজোর সময় বাড়িতে থাকতেই বেশি ভালো লাগে। অবশ্য, এই ফাঁকে ডায়েট ভুলে প্রচুর খাবেন ও ঘুমোবেন, এবং নিয়ম করে জিম। কারণ, কাজের চাপে জিম হয় না। এছাড়া, নভেম্বর থেকেও নতুন ছবির কাজ শুরু হচ্ছে, তাই আগে ভাগে ফিট থাকতে হবে।

তবে, শুধু নতুন ছবি নয়, বেশ কিছু ওয়েব সিরিজে ঈশাকে পাওয়া যাবে, যেমন – ২০২৩ সালের জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ওয়েব সিরিজ ‘ইন্দু ২’। এছাড়া জনপ্রিয় সিরিজ ‘ হ্যালো, রিমেম্বার মি’-র সিক্যুয়ালেও দেখা যাবে ইশা সাহাকে। দেখা যাবে ‘গোরা পার্ট ২’ তেও।

whatsapp logo