whatsapp channel

মা হওয়ার সময় বেড়েছিল ওজন, মেদ ঝরিয়ে বোল্ড ফটোশুটে নজরকাড়া কোয়েল মল্লিক

কোয়েল মল্লিক। টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। একসময় বাংলা ছবি মানেই অভিনেত্রীর চাহিদা ছিল তুঙ্গে। কমিক হোক কিংবা আর্ট ফিল্ম সবেতেই অভিনেত্রীর অভিনয় ছিল বেশ প্রশংসনীয়। তবে বিয়ের পর থেকে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কোয়েল মল্লিক। টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। একসময় বাংলা ছবি মানেই অভিনেত্রীর চাহিদা ছিল তুঙ্গে। কমিক হোক কিংবা আর্ট ফিল্ম সবেতেই অভিনেত্রীর অভিনয় ছিল বেশ প্রশংসনীয়। তবে বিয়ের পর থেকে সিনেমা করা বেশ খানিকটা কমিয়ে দিয়েছেন তিনি। বাকি টলিউড অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের লাইফস্টাইলে নিয়ে খোলসা করলেও শক্তিই হলেও কোয়েল সেভাবে খুব বেশি সক্রিয় নন সোশ্যাল লাইফে৷ ব্যক্তিগত জীবনকেও তিনি ‘ব্যক্তিগত’ রাখতেই বেশি পছন্দ করেন।

Advertisements

কোয়েল এখন শুধুমাত্র অভিনেত্রী নন। গত বছর করোনা মরশুমে ৫ই মে প্রথম মা হয়েছেন টলিপাড়ার মিষ্টি মেয়ে ও অভিনেত্রী কোয়েল মল্লিক। মেয়ে স্ত্রীর পর এক ছেলের মা এখন টলিউডের বাবলি নায়িকা। কিন্তু মা হওয়ার কিছুদিনের মধ্যে অভিনেত্রী কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছিলেন। শুধু একা কোয়েল কোভিড পজিটিভ ছিলেননা পাশাপাশি স্বামী সহ তার গোটা পরিবার করোনার স্বীকার হন।  নিজেই নিজের আক্রান্তের কথা টুইটারে সেই খবর জানিয়েছিলেন অভিনেত্রী। কঠিন পরিস্থিতিতে ভেঙে পড়েননি বরং কিছুদিন বিরতি নিয়ে আনলক পর্বে নিজের চেনা রুটিনে ফিরেছিলেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক।

Advertisements

কোয়েল পুত্র কবীরও কিন্তু বরাবরই প্রচার বিমুখ ছিলেন। জন্মের প্রায় ৫ মাস পর নিজের ছেলের নাম ঠিক করে তার সঙ্গে দ্বিতীয় ছবি প্রকাশ্যে এনেছিলেন কোয়েল। দীর্ঘ প্রতিক্ষার পর মহাষ্টমীর সকালে স্বামী নিসপাল সিং এবং খুদের সঙ্গে ছবি পোস্ট করে কোয়েল জানিয়েছিলেন,’ওর নাম ‘কবীর’। আর এরপর টলি ইন্ড্রাস্টির বহু মানুষ কবীরকে প্রচুর ভালোবাসা জানিয়েছিলেন। আর কবীরের মিষ্টতায় বেশ জনপ্রিয় হয় এই একরত্তি। মা হওয়ার পর দুর্গা পুজোর সময়ে রে়ডিও জকি স্বর্ণজা হয়ে ‘রক্তরহস্য’-র হদিশ করেছিলেন। এবার বাংলার ১লা বৈশাখের আগে একেবারে নতুন ভূমিকায় কোয়েল মল্লিক।

Advertisements

নতুন বছরে ‘ফ্লাইওভার’ সিনেমায় কোয়েল মল্লিক এক সাহসী সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন। এই সিনেমায় অভিনেত্রীর চরিত্রের ন বিদিশা। গত সপ্তাহে প্রথমে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন পরবর্তী ‘ফ্লাইওভার’ ছবির পোস্টার। এরপর ইউটিউবে ফ্লাইওভার ট্রেলার মুক্তি পায়। এসবের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম পেজে বেশ সক্রিয় তিনি। সিনেমার প্রমোশানের আগে নতুন ফটোশুট করলেন। একনজরে দেখে নেওয়া যাক। একটি নীল রঙের হলটার নেক গাউন পরিহিত অবস্থায় খোলা চুল আর বোল্ড মেক আপের মধ্যে দিয়ে তার গ্ল্যামার একেবারে ঠিকরে বেরোচ্ছিল। দেখলে বোঝা যাবেনা অভিনেত্রী এক ছেলের মা। এই ছবি দেখে অনেক নেটিজেনরা প্রশংসা করেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media