BollywoodHoop Plus

Rhea Chakraborty: সুশান্ত বিতর্ক অতীত, দুধ সাদা পোশাকে রিয়াকে দেখে প্রশংসা নেটিজেনদের

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) বলিউডে আবারও কাজ শুরু করতে চেয়েছিলেন। গত বছর তাঁকে একটি পৌরাণিক প্রজেক্টে অভিনয় করতে দেখা যাবে বলেও শোনা গিয়েছিল। কিন্তু রিয়ার বিরুদ্ধে এনসিবি-র চার্জশিট দাখিল হওয়ার পর থেকে বর্তমানে তাঁকে কোনো প্রজেক্টের জন্য ভাবতে ভয় পাচ্ছেন প্রযোজক -পরিচালকরা। কারণ যেকোন মুহূর্তে গ্রেফতার হতে পারেন রিয়া। ফলে প্রজেক্টের লোকসান হতে পারে। কিন্তু হাল ছাড়েননি রিয়া নিজে। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবিগুলিতে রিয়ার পরনে রয়েছে সাদা রঙের লেহেঙ্গা-চোলি। চোলিটি ফুলস্লিভ। লেহেঙ্গা-চোলি জুড়ে রয়েছে চিকনের কারুকার্য। লেহেঙ্গায় সুতোর কাজের সাথে ব্যবহার করা হয়েছে মিরর ওয়ার্ক। এর সাথে এমব্রয়ডারি করা দোপাট্টা নিয়েছেন রিয়া। এক কাঁধে দোপাট্টা ফেলে রেখেছেন তিনি। চুল খোলা রয়েছে। লেটেস্ট ট্রেন্ড মেনে রিয়ার মেকআপ হালকা। কানে রয়েছে স্টোন স্টাডেড লং ইয়ারিং। বোঝা যাচ্ছে একটি ফাইভ স্টার হোটেলের রুমে তোলা হয়েছে রিয়ার ছবিগুলি। কখনও রুমের সোফায় বসে, কখনও বা করিডরে দাঁড়িয়ে ছবি তুলেছেন রিয়া। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে রিয়া লিখেছেন ভালোবাসা ও আলোর কথা। তার সাথেই জুড়ে দিয়েছেন সাদা রঙের হার্ট ইমোজি।

2020 সালের 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর ঝুলন্ত মৃতদেহ। প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্টে আত্মহত্যার ইঙ্গিত মিললেও সুশান্তের পরিবার তা মানতে চাননি। রিয়া ও অপর কয়েকজন সন্দেহভাজনের নামে এফআইআর দায়ের করা হয় মুম্বই পুলিশের কাছে। পরবর্তীকালে কেস সিবিআইয়ের হাতে এলে জানা যায়, সুশান্ত ও রিয়া দুজনেই মাদকচক্রে জড়িত ছিলেন। বাজেয়াপ্ত করা হয় রিয়ার পাসপোর্ট, ল্যাপটপ, মোবাইল সহ আরও কয়েকটি ডিভাইস।

রিয়া ও তাঁর ভাই শৌভিক (Showbhik Chakraborty)-কে গ্রেফতার করা হয়। বায়কুল্লা জেলে মাসখানেক কাটানোর পর জামিনে মুক্তি পান রিয়া। তবে সম্প্রতি এনসিবি-র ফাইল করা চার্জশিটে রিয়ার বিরুদ্ধে সুশান্তকে মাদক সরবরাহের অভিযোগ রয়েছে। রিয়া গ্রেফতার হলে তাঁর কারাদন্ড হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

whatsapp logo