Bengali SerialHoop Plus

মিষ্টি খাওয়া পুরোপুরি ছাড়তে হবে মিঠাইকে, কি এমন ঘটলো অভিনেত্রীর জীবনে!

আজ বাঙালির ঘরে হারাতে বসেছে মনোহরা। গ্রাম বাংলার জনপ্রিয় একটি মিষ্টি মনোহরা। আর এই মিষ্টির কারিগর হল মিঠাই। তার হাতে বানানো সেরা মিষ্টি মনোহরা। প্রতিদিন সাধ্যমতো মনোহারা বানিয়ে সাইকেলে করে গ্রাম থেকে কলকাতা শহরে আসে বিক্রি করতে। ওদিকে দক্ষিণ কলকাতার জনপ্রিয় মিষ্টি ব্যবসায়ী পরিবার মোদক পরিবার। পঞ্চাশ বছর যাবত তিন পুরুষ ধরে তারা মিষ্টির ব্যবসা করে আসছে, যার প্রতিষ্ঠাতা সিদ্ধেশ্বর মোদক৷

এই মিঠাই মনোহারা বিক্রি করতে করতে এসে পৌঁছায় মোদক পরিবারে। এখানে এসে নিজের হাতে সকলকে মোদক খাইয়ে প্রশংসা পেলেও খাওয়াতে পারেনা একজনকে৷ তিনি হলেন মোদক বাড়ির ছেলে সিদ্ধার্থ বা সিড৷ সে নিজের বাড়ির মিষ্টির ব্যবসায়ে আগ্রহী নয় তেমনি মিষ্টি খেতে একদম পছন্দ করেনা। নিজের মতো করে গড়ে তুলতে চায় নিজের জীবন। সে খুব ছোটবেলায় নিজের মাকে হারায়৷ তারপর থেকেই বেশ খানিকটা ইন্ট্রোভার্ট তাই এক্কান্নবর্তী বাড়ির কোনও নিয়ম, আচার-অনুষ্ঠানে যোগদান করে না। এবার এই গোমড়ামুখো সিডকে মিষ্টি খাওয়ানোর চ্যালেঞ্জ নেয় মিঠাই।

ধারাবাহিকটি এরকমই দুষ্টু মিষ্টি ভাবে গল্প এগোতে থাকে। সাথে সাথে পাশাপাশি একান্নবর্তী পরিবারের ফ্লেভার থাকবে গল্পে। ঘটনাচক্রে সিডের সাথে মিঠাইয়ের বিয়ে হয়। মিঠাইকে পুরো বাড়ি ভালোবাসলেও সিড মেনে নিতে পারেনি। এদিকে মোদক ব্যবসার ভার নিয়েছে মিঠাই। এই মেয়ে মনোহারা বানিয়ে ব্যবসার উন্নতি করছে। আর এতেই টিআরপিতে সেরা পাঁচে। আর এই গল্পের নায়ক নায়িকা হলেন আদৃত রায় ও সৌমিতৃষা কুন্ডু। আদৃত বহু সিনেমায় অভিনয় করেছেন এই প্রথম সিরিয়ালে অভিনয় করেছেন। সৌমিতৃষা এর আগে অভিনয় করেছেন সান বাংলার ‘কনে বউ’-তে। এবার মিঠাই হয়ে মিঠাই ধারাবাহিকে কাজ করছেন।

মিঠাই যেমন মিষ্টি বানায় তেমন মিষ্টি খেতেও খুব ভালোবাসে। কিন্তু মিঠাই মিষ্টি খেতে খেতে মোটা হয়ে যাচ্ছে। তাই মিঠাই সিদ্ধান্ত নেয়, আর মিষ্টি না তাই সে ডায়েট কন্ট্রোল পেপারে সই করছেন। এবার একজন জিজ্ঞাসা করছেন কী লিখছিস? তখন মিঠাই বলে ওঠে, সে আর কখনও মিষ্টি খাবেনা। কথা বলার মাঝেই সেটে একজন মিঠাইয়ের সামনে এক বাক্স বড় বড় জলভরা তালশাঁস সন্দেশ মিঠাইয়ের সামনে। এরপর বেচারির মুখ বন্ধ হয়ে লজ্জায়। হাতে পেন টা থেমে যায়। উপস্থিত এক মেকআপ আর্টিস্ট বলেই ফেললেন, ‘বুঝতে পেরেছি। পেনের কালিটা জলাঞ্জলি দিবি।’আর এরপর মিঠাইকে দেখে সেটের বাকিরা হেসে দেয়। মিঠাইয়ের এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখে সকলে কুপোকাত। নিমেষে ভাইরাল হয় সোশ্যাল দুনিয়া।

Related Articles