whatsapp channel

Vicky-Ankita: চাহিদা পূরণ করতে পারছেন না ভিকি, বিবাহ বিচ্ছেদ চাইলেন অঙ্কিতা

‘পবিত্র রিস্তা’-র মাধ্যমে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর সাথে তৈরি হয়েছিল অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)-র সম্পর্ক। একসময় লিভ-ইন করতে শুরু করেন তাঁরা। তবে বড় পর্দায় ডেবিউ করার পর আচমকাই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘পবিত্র রিস্তা’-র মাধ্যমে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর সাথে তৈরি হয়েছিল অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)-র সম্পর্ক। একসময় লিভ-ইন করতে শুরু করেন তাঁরা। তবে বড় পর্দায় ডেবিউ করার পর আচমকাই একদিন সকালে অঙ্কিতা ঘুম থেকে উঠে দেখেছিলেন, তাঁকে ছেড়ে চলে গিয়েছেন সুশান্ত। হঠাৎই ঘটে যাওয়া ব্রেক-আপের ফলে লাগাতার দুই বছর মানসিক অবসাদের মধ্যে কাটিয়েছিলেন অঙ্কিতা। এরপর তাঁর জীবনে আসেন ভিকি জৈন (Viki Jain)। তবে ভিকি অনেক আগে থাকতেই অঙ্কিতা ও সুশান্তের বন্ধু ছিলেন। পরবর্তীকালে তাঁর সাথে অঙ্কিতার সম্পর্ক তৈরি হয়। এমনকি দীর্ঘদিন সম্পর্কে থাকার পর বিয়েও করেছেন তাঁরা। কিন্তু হয়তো প্রকৃত ভালোবাসাকে ভোলা যায় না। এই কারণেই আজ সুশান্ত না থেকেও অনেক বেশি করে রয়েছেন অঙ্কিতার জীবনে। হয়তো এই জন্যই ভিকি পূরণ করতে পারছেন না অঙ্কিতার চাহিদা।

Advertisements

অনেকেই হয়তো মনে করবেন জৈবিক চাহিদার কথা। কিন্তু তা নয়, স্বামী-স্ত্রীর সম্পর্কের ভিত হয়ে ওঠে মানসিক চাহিদাও যা পূরণ করতে অপারগ ভিকি বলে মনে করেন অঙ্কিতা। যদিও তিনি জানেন, ভিকি তাঁকে যথেষ্ট ভালোবাসেন। তবু এদিন অঙ্কিতা ভিকির কাছ থেকে বিবাহ বিচ্ছেদ চেয়েছেন। ঘটনাটি ঘটেছে কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে। ‘বিগ বস’-এর সতের তম সিজন অঙ্কিতার সাথে ভিকির আপাত সুখী সম্পর্কের সত্যতা নিয়ে তুলে দিয়েছে বহু প্রশ্ন। ভিকির সাথে অঙ্কিতার দাম্পত্যের সমীকরণ বদলে গিয়েছে বিগ বসের ঘরে এসে। কখনও ভিকি সকলের সামনে অপমান করেছেন অঙ্কিতাকে।

Advertisements

কখনও বা অঙ্কিতা ভিকির গায়ে হাত তুলেছেন। চলতি সপ্তাহে বিগ বসের ঘরে আবারও ভিকির সাথে অঙ্কিতার বচসা বাধে। ভিকি তাঁর স্ত্রীকে বলেন, একজন বিবাহিত পুরুষের সমস্যা কোনোদিনই বুঝতে পারেন না অঙ্কিতা। কারণ তা ভাষায় প্রকাশ করা যায় না। ভিকির মুখে এই কথা শুনে রেগে গিয়ে অঙ্কিতা বলেন, ভিকির যখন এতটাই কষ্ট হচ্ছে, তিনি যেন অঙ্কিতাকে ডিভোর্স দিয়ে দেন।

Advertisements

এমনকি অঙ্কিতা মনে করেন, ভিকি তাঁকে দমিয়ে রাখতে চান। ফলে তিনি নিজেও ফিরতে চাইছেন না ভিকির সংসারে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Vikas Jain (@realvikasjainn)

whatsapp logo
Advertisements