whatsapp channel

বোল্ড ফটোশ্যুটে মাত দিচ্ছেন অন্তঃসত্ত্বা শুভশ্রী, হট চাহনিতে ইঙ্গিত দিচ্ছে ‘আবার প্রলয়’!

কেরিয়ার, ফটোশ্যুট, রিয়্যালিটি শো, দ্বিতীয় মাতৃত্ব এইসব নিয়েই এখন টক অফ্ দ্য টাউন রাজপত্নী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly')। সম্প্রতি, তিনি একটি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, যেখানে তাকে পাওয়া গিয়েছে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

কেরিয়ার, ফটোশ্যুট, রিয়্যালিটি শো, দ্বিতীয় মাতৃত্ব এইসব নিয়েই এখন টক অফ্ দ্য টাউন রাজপত্নী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly’)। সম্প্রতি, তিনি একটি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, যেখানে তাকে পাওয়া গিয়েছে একটি ঝলমলে ব্লু ড্রেসে। এই ড্রেসে তাক লাগিয়েছেন অভিনেত্রী।

Advertisements

গাঢ় নীল ও কালো রঙের কম্বিনেশনে একটি ম্যাক্সি ড্রেস পরে এই ফটোশ্যুট করেছেন অভিনেত্রী। তার চোখে ব্লু আই লাইনার, চুল স্টাইল করে পনি টেল করা আর কানে রয়েছে একটা বড় দুল। ব্লু ম্যাক্সি ড্রেসে চমৎকার লেগেছে তাঁকে। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট দেখে অনেকেই প্রশংসা করেছেন, কমেন্ট বক্সে অনেকেই প্রশংসাসূচক শব্দে মুখরিত হয়েছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ইটস টাইম টু স্পারকেল অ্যান্ড সাইন’। দেখুন অভিনেত্রীর লাস্যময়ী লুক।

Advertisements

Advertisements

প্রসঙ্গত, এই মুহূর্তে অভিনেত্রী শুভশ্রী ব্যস্ত রয়েছেন রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ এর শ্যুটিংয়ে। এই রিয়্যালিটি শো-তে মিঠুন চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে বিচারকের আসনে রয়েছেন রাজ পত্নী। তাই একদিকে রিয়্যালিটি শো অন্যদিকে দ্বিতীয় মাতৃত্বের স্বাদ। সব মিলিয়ে শুভশ্রী এখন চর্চার কেন্দ্রে।

Advertisements

শুভশ্রীর ফটোশ্যুট হোক বা মাতৃত্ব এসব ছাড়াও আরো একটি বড় খবর হল, পরিচালক রাজ চক্রবর্তী ZEE5 Global-এর সঙ্গে যুক্ত হয়েছেন, এবং সেখানেই তার নতুন কন্টেন্ট দেখানো হবে। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত, শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly) নিবেদিত ‘আবার প্রলয়'(Abar Proloy)-এর ট্রেলার মুক্তি পেয়েছে ইতিমধ্যেই, যেটা মুক্তি পাবে ZEE5 এ, বড় পর্দায় নয়।

whatsapp logo
Advertisements