Hoop PlusTollywood

Madhumita Sarcar: দুধ সাদা পোশাকে মধুমিতাকে দেখেই ঘামে ভিজলেন নেটিজেনরা

টলিউডে বর্তমান প্রজন্মের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও এখন তার নিত্য আনাগোনা। অভিনয় এবং সৌন্দর্য দুই দিয়েই ভক্তদের নজর কাড়েন এই বঙ্গতনয়া। তবে এই দুইয়ের সঙ্গে তার শখের বিষয়টি হল ফ্যাশন স্টাইলিং। সামাজিক মাধ্যমে প্রায়ই তার ঝলক দেখা যায়। নিজেকে নানা রূপে অবতীর্ণ করে প্রায়ই রঙিন প্রজাপতি হতে দেখা যায় এই অভিনেত্রীকে। এসব নিয়ে বিস্তর বিতর্ক হলেও তাতে খুব একটা আমল দেননা তিনি। নিজের মতো করে কখনো শাড়িতে, কখনো বোল্ড পাশ্চাত্য পোশাকে আবার কখনো স্বল্পবসনে আব্রু ঢেকে জনসমক্ষে আসেন এই অভিনেত্রী।

আর এবার নিজের রূপে সামাজিক মাধ্যমের উত্তাপ বাড়িয়ে দিলেন অভিনেত্রী। তবে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নয়, এবার তাকে নিয়ে চর্চা হল একটি পেজে। ‘টলি প্ল্যানেট বাংলা’ নামের একটি ইন্সটা পেজ থেকে অভিনেত্রীর একটি ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে তাকে দেখা গেছে খোলা আকাশের নীচে। তার পরণে ছিল দুধসাদা রংয়ের একটি স্লিভলেস স্টাইলিশ টপ। তার নিম্নাঙ্গে রয়েছে হালকা গোলাপি রংয়ের একটি ঢিলেঢালা স্টাইলিশ ট্রাউজার। পায়ে ম্যাচিং হিলস। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক, খোলা চুলে আরো বেশি আবেদনময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী। কোনো হোটেল বা মলের বাইরে দাঁড়িয়েই ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘বাংলার উষ্ণতম নায়িকা’। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে বলিউডের একটি এভারগ্রিন হিন্দি রোমান্টিক গান। এই গানের তালে তালেই নানা পোজে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। আর তার এই লুক ঘায়েল করেছে তার ভক্তদের। ভিডিওর কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার অনেকেই মনের কথা লিখে জানিয়েছেন অভিনেত্রীকে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বাংলা ছবি ‘দিলখুশ’। এই ছবির কেন্দ্রীয় একটি চরিত্রে দেখা গেছে মধুমিতা সরকারকে। এই ছবিতে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), পরান বন্দ্যোপাধ্যায় (Paran Bandyopadhyay) সহ একাধিক নামিদামি শিল্পীরা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা