BollywoodHoop Plus

Himansh Kohli: নেহা কক্করের একসময়ের প্রেমিক আজ ফতুর! সম্পর্ক ভেঙেই হলো সর্বনাশ

‘ইয়ারিয়াঁ’ (Yaariyan) সিনেমার এই ছেলেটিকে আপনার মনে আছে? একসময় গায়িকা নেহা কক্করের (Neha Kakkar) ‘বয়ফ্রেন্ড’ও ছিলেন তিনি। দিল্লির এই ছেলেটির নাম হিমাংশ কোহলী (Himansh Kohli)। একসময় অভিনেতা হিসেবে বেশ উজ্জ্বল হলেও এখন তিনি হারিয়ে যাওয়া তারকাদের দলেই। কেন বি-টাউনে আর দেখা মেলেনি এই কোহলীর? এই মুহূর্তে কি করছেন এই জনপ্রিয় অভিনেতা?

১৯৮৯ সালে দিল্লিতে জন্ম হিমাংশের। বয়স বাড়তেই নয়াদিল্লির কেআর মঙ্গলম ওয়ার্ল্ড স্কুলে ভর্তি হয়েছিলেন তিনি। স্কুলে পড়াকালীনই হিমাংশের অভিনয় নজর কেড়েছিল সকলের। স্কুলেই আয়োজিত ‘রামায়ণ’ নাটকে ‘জটায়ু’ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। স্কুলের গণ্ডি পেরিয়েই মুম্বইয়ে পাড়ি দেন হিমাংশ। প্রথমে মেলেনি সুযোগ। ফিরে এসে জার্নালিজম পড়া শুরু করেন। সেখান থেকে হয়ে ওঠেন একটি অডিও ব্রডকাস্টের রেডিও জকি। সঙ্গে শুরু করেন মডেলিংও। সেই সূত্রেই ২০১১ সালে ‘হমসে হ্যায় লাইফ’ নামক একটি ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি বাড়তে থাকে তাঁর। পরবর্তীকালে ‘ইয়ারিয়াঁ’ ছবি তাঁর কেরিয়ারে মাইলফলক গড়ে তোলে।

 

View this post on Instagram

 

A post shared by Himansh Kohli (@kohlihimansh)

প্রথম ছবিতেই বি-টাউনে পরিচিতি লাভ করেন হিমাংশ। আর সেই সুবাদেই তার সঙ্গে বেড়ে ওঠে সেই সময়ের হিট গায়িকা নেহা কক্করের ঘনিষ্ঠতা। তাদের সম্পর্ক প্রেমের সম্পর্কের পরিণতি পায় একটা সময়। বলি ইন্ডাস্ট্রির সকলেই কমবেশি জানতেন নেহা-হিমাংশের সম্পর্কের ব্যাপারে। কিন্তু ৪ বছর পর চিড় ধরে তাদের সম্পর্কেও। জনসমক্ষে বিচ্ছেদের খবর জানান নেহা। এরপর জনপ্রিয় গায়িকা নেহার অনুরাগীর সংখ্যা বেশি হওয়ায় নানা তির্যক মন্তব্যের শিকার হন হিমাংশ কোহলী। যদিও হিমাংশের বক্তব্য অনুযায়ী এসবই মিথ্যে। এই বিষয়টির প্রভাব তার ক্যারিয়ার এবং তার পরিবারের সম্মান নষ্ট করে বলেও একটা সময় দাবি করেন হিমাংশ।

এই ঘটনার পর ছোট বা বড় কোনো পর্দাতেই তেমন দেখা যায়নি অভিনেতা হিমাংশ কোহলীকে। হাতেগোনা কয়েকটি মিউজিক ভিডিও ছাড়া আর তেমনভাবে প্রকাশ্যে আসেনি তিনি নিজেও। তার এই পরিণতির পিছনে যে এই সম্পর্কের বিচ্ছেদ রয়েছে, এমনটা মনে করেন বি-টাউনের অনেকেই।

whatsapp logo