whatsapp channel

Ritabhari Chakraborty: বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা, আবেগঘন পোস্ট অভিনেত্রীর

বিয়ের মরসুম এখন চারিদিকে।  বারবার সাত পাকে বাঁধা পড়ছেন বহু মনের মানুষরা। কোভিডের তৃতীয় ঢেউ তাদের বিবাহ স্থগিত করতে বাধ্য করার পরে,চিত্রাঙ্গদা শতরূপা অবশেষে তার বাল্যবন্ধুকে বিয়ে করলেন। তাঁর মনের…

Avatar

বিয়ের মরসুম এখন চারিদিকে।  বারবার সাত পাকে বাঁধা পড়ছেন বহু মনের মানুষরা। কোভিডের তৃতীয় ঢেউ তাদের বিবাহ স্থগিত করতে বাধ্য করার পরে,চিত্রাঙ্গদা শতরূপা অবশেষে তার বাল্যবন্ধুকে বিয়ে করলেন। তাঁর মনের মানুষটির নাম সম্বিত চ্যাটার্জি। রবিবার সন্ধ্যায় জাঁকজমকহীন ভাবে তাদের বিবাহ সম্পন্ন হয়।

একটি অন্তরঙ্গ পারিবারিক গেট টুগেদারে এই জুটি একটি রেজিস্ট্রি বিয়ের মাধ্যমে গাঁটছড়া বাঁধেন। সূত্রের মতে, অনুষ্ঠানটি সন্ধ্যা সাড়ে ছয়টায় সম্বিতের বাড়িতে অনুষ্ঠিত হয় এবং এতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। দিদির বিয়ের একগুচ্ছ ছবি পোস্ট করে আবেগঘন পোস্টে চিত্রাঙ্গদার বোন ঋতাভরী চক্রবর্তী ক্যাপশনে লেখেন  “আজ আমার বড় বোনের বিয়ে! আমি কি সুখী না হয়ে থাকতে পারি? আপনি কখনই জানেন না যে আপনার বোনকে বিয়ে করতে দেখতে কতটা আবেগময় রোলার কোস্টার রাইড হতে পারে যতক্ষণ না আপনি আপনার বোনকে বিয়ে করতে না দেখেন। মনে হয়, সে কখন এতটা বড় হয়েছে? সম্বিত আমার জামাই বাবু এখন এবং চিত্রাঙ্গদা শতরূপা আনুষ্ঠানিকভাবে বিবাহিত! আমি এই দুজনের আজীবন সুখ, উন্মাদনা এবং মিঠে রোদ কামনা করি।

“যদিও আমরা শীতকাল না আসা পর্যন্ত অপেক্ষা করব বিয়ের অনুষ্ঠানের জন্য। আমাদের সকল প্রিয়জনকে, আপাতত সরকারের দৃষ্টিতে – তাদের পুরুষ এবং স্ত্রী হিসাবে উচ্চারণ করা হয়েছে,” তিনি লিখেছেন।

চিত্রাঙ্গদা ও সম্বিতের চলতি বছরের শুরুর দিকে ৯ জানুয়ারি বিয়ে করার কথা ছিল। যাইহোক,অতিমারীর তৃতীয় কোভিড ঢেউ তাদের অনুষ্ঠান স্থগিত করতে বাধ্য করে। আসলে, চিত্রাঙ্গদা এবং তাদের পরিবার নির্ধারিত বিয়ের ঠিক আগে গত বছরের ডিসেম্বরে কোভিড-এ ভুগেছিলেন। ঋতাভরী তার মনের মানুষের কথা বারবার প্রকাশ্যে বলেছেন এবার কখন তিনি তার সেই মনের মানুষের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তা এখন সময়ের অপেক্ষা।

whatsapp logo