Hoop PlusTollywood

রাজরানী বেশে মীনাক্ষী, পাঞ্জাবীতে দুর্নিবার, বিয়ে থেকে রিসেপশন রইলো সমস্ত ছবি

পাঁচ পাঁচটা বছরের প্রেম, এরপর তিন বছর ধরে আইনিমতে বিয়ে, ঠিক এরপর গত ২১ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন সা রে গা মা পা খ্যাত দুর্নিবার ও তাঁর বান্ধবী মীনাক্ষী মুখোপাধ্যায়। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার সৌজন্যে দুজনের প্রথম আলাপ হয়, তারপর বন্ধুত্ব ও প্রেম। শেষে বিয়ে দিয়ে নতুন গল্পের শুরু করেন এই জুটি।


এবার বিয়ে থেকে রিসেপশনের রাজকীয় নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন দুর্নিবতি। এক্কেবারে সাবেকি বাঙালি নিয়মে সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান। বৌভাত হয় ২৩ জানুয়ারি। এই রিসেপসনের অনুষ্ঠান হয় নিউ টাউনের ‘স্বপ্নভোর’এ। বিয়ের দিন লাল বেনারসি আর সোনার গয়নায় সাজেন মীনাক্ষী কিন্তু বৌভাতে একদম উত্তর ভারতের কনে হয়ে যান। বৌভাতের দিন দুর্নিবার সেজেছিলেন টাক্সিডোতে আর মীনাক্ষীর পরনে সোনালি রঙের শাড়ি। হাতে চুড়া.মাথায় গোলাপি রঙের গোলাপ, গলা ভর্তি কুন্দনের হার।


দুর্নিবার-মীনাক্ষীর বিয়ের আসরে হাজির ছিলেন সদ্য বিয়ে হওয়া ইমন ও তাঁর স্বামী নীলাঞ্জন এবং দেখতে পাওয়া যায় শোভন ও স্বস্তিকা দত্তকেও। সেইসময় একদিকে যেমন দুর্নিবার-মীনাক্ষী’র বিয়ে নিয়ে চর্চা শুরু হয়, তেমনই শোভন ও স্বস্তিকার রসায়ন নিয়েও চলেছে নতুন গুঞ্জন। প্রায় সময় একে অপরের সঙ্গে ডেট করছেন। একই সঙ্গে রেস্তোরাঁ যাচ্ছেন, এমনকি আইবুড়ো ভাত অনুষ্ঠানেও জুটি বেঁধে সেলিব্রেট করছেন। অবশ্য এখন এই দুজন প্রেমে আবদ্ধ।

হিন্দু নিয়ম মেনে বৌভাতের দিন চলে ঘি ভাত পর্ব ও ভাত কাপড়ের অনুষ্ঠান। সব ছবিই এখন দুর্নিবারের ফেসবুক পেজে বিদ্যমান।