Bengali SerialHoop Plus

Neel-Trina: বিয়ের পর প্রথমবার একসঙ্গে পর্দায় রোম্যান্স নীল-তৃণার

রিল কুইন বলা হয় তৃণা সাহা (Trina Saha)-কে। তবে প্রায়ই ইন্সটাগ্রামে তাঁর স্বামী নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)-র সাথে রিল তৈরি করে শেয়ার করেন তিনি। দীর্ঘদিনের সম্পর্কের পর নীল ও তৃণার চার হাত এক হয়েছে দেড় বছর হল। কিন্তু বিয়ের আগে থেকেই এই জুটি যথেষ্ট জনপ্রিয়। তবে এতদিন তাঁদের অনুরাগীদের প্রশ্ন ছিল, কেন তাঁদের একসাথে দেখা যায় না। এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে তৃণা ও নীল একসাথে অভিনয় করতে চলেছেন।

তবে তাঁরা একসাথে অভিনয় করবেন একটি মিউজিক ভিডিওতে। বিয়ের পর প্রথমবার একসাথে এই মিউজিক ভিডিওতে দেখা যেতে চলেছে তৃণা ও নীলকে। শহর কলকাতার আবেগের মধ্যে ভালবাসার থিমে তৈরি হতে চলেছে এই মিউজিক ভিডিওটি। তৃণা জানিয়েছেন, তাঁদের দুজনের ইন্সটাগ্রাম রিল অনুরাগীরা পছন্দ করেন। তৃণা ও নীলকে তাঁরা একসাথে পর্দায় দেখতে চাইছিলেন। অনুরাগীদের জন্য এই মিউজিক ভিডিওটি একটি উপহার বলে জানিয়েছেন তৃণা। তবে এর আগেও একটি শর্ট ফিল্মে একসাথে অভিনয় করেছেন নীল ও তৃণা।

তৃণা জানালেন, অন্য কোনো অভিনেতার সাথে অভিনয়ের আগে প্রস্তুতি নিতে হয়। হঠাৎই কোনো রসায়ন তৈরি হয় না। সেই অভিনেতার সাথে আগে বন্ধুত্ব গড়ে তুলতে হয়। কিন্তু নীলের ক্ষেত্রে এই সমস্যা নেই। ফলে তাঁদের প্রেমই ফুটে উঠতে চলেছে পর্দায়। অগস্ট মাসের শেষে অথবা সেপ্টেম্বরের শুরুতে মুক্তি পাবে মিউজিক ভিডিওটি।

অপরদিকে খুব শীঘ্রই অফ এয়ার হতে চলেছে নীল অভিনীত সিরিয়াল ‘উমা’। এই সিরিয়ালে নীলের অভিনয় সেভাবে ছাপ ফেলতে পারেনি। অপরদিকে তৃণা অভিনীত ‘খড়কুটো’ অফ এয়ার হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে নেটদুনিয়ায়। তবে তৃণা এই প্রসঙ্গে বললেন, তিনি কিছুই জানেন না।

whatsapp logo