whatsapp channel

Anupam Roy: প্রাক্তন স্ত্রীকে নিয়ে গিয়েছে বন্ধু, এবার কি তৃতীয় বিয়ে করতে চলেছেন অনুপম!

বছর শেষ হতে যায়। কিন্তু অনুপম রায়ের (Anupam Roy) নাম সংবাদ শিরোনাম থেকে সরারই কোনো লক্ষণ নেই। বছর দুয়েক আগে দ্বিতীয় সংসার ভেঙেছে তাঁর। সে সময়ে এ নিয়ে চর্চা তুঙ্গে…

Nirajana Nag

Nirajana Nag

বছর শেষ হতে যায়। কিন্তু অনুপম রায়ের (Anupam Roy) নাম সংবাদ শিরোনাম থেকে সরারই কোনো লক্ষণ নেই। বছর দুয়েক আগে দ্বিতীয় সংসার ভেঙেছে তাঁর। সে সময়ে এ নিয়ে চর্চা তুঙ্গে উঠলেও ধীরে ধীরে থিতিয়ে গিয়েছিল সবটাই। কিন্তু ২০২৩ এ আবারো পুরনো বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠল। অনুপমের প্রাক্তন পিয়া চক্রবর্তী অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতেই ছাই চাপা দিয়ে রাখা আগুন ফের ধিকিয়ে ওঠে। তবে কি সত্যিই পরমের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন পিয়া?

পিয়া দ্বিতীয় বার বিয়ে করায় আলোচনা সমালোচনার শেষ নেই। গুঞ্জন বলছে, অনুপমের সঙ্গে দাম্পত্য সম্পর্কে থাকার সময়ই পরমব্রতর সঙ্গে সম্পর্কে জড়ান পিয়া। সেই কারণেই নাকি বিচ্ছেদ হয় অনুপমের সঙ্গে। মাঝে এতদিন লুকিয়ে প্রেম করার পর অবশেষে সম্পর্কে শিলমোহর দিয়েছেন তাঁরা। যদি এ ব্যাপারে টুঁ শব্দটিও করেননি পিয়া পরম কেউই।

Anupam Roy: প্রাক্তন স্ত্রীকে নিয়ে গিয়েছে বন্ধু, এবার কি তৃতীয় বিয়ে করতে চলেছেন অনুপম!

অনেকেই জানেন না, পিয়া ছিলেন অনুপমের দ্বিতীয় স্ত্রী। তিনি যখন প্রথম বিয়ে করেন তখন তাঁর নাম কেউই জানত না। যাদবপুরে পড়ার সময়ে সহপাঠীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল অনুপমের। তাঁকেই বিয়ে করে বেঙ্গালুরুতে সংসার পেতেছিলেন তিনি। কিন্তু ভেঙে যায় সেই বিয়ে। এরপরেই নিজের লেখা গানের দৌলতে খ্যাতি অনুপমের। আলাপ হয় পিয়ার সঙ্গে। অতঃপর প্রেম এবং বিয়ে। কিন্তু এই সম্পর্কটাও টিকল না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন অনুপম! তিনি বসে রয়েছেন সোফায়। পাশে ক্রিসমাস ট্রি। ক্যাপশনে লেখা, ‘আরও শীত ছড়িয়ে যাক তোর কথা বলায়’। এরপরে আরো একটি ছবি শেয়ার করেন তিনি। একটি কাগজে বাংলায় লেখা ‘কত বছর ধরে আমার শূন্যস্থান, দুমড়ে গিয়েও বেঁচে থাকার ভান’। এই সব পোস্টেই উপচে পড়েছে অনুরাগীদের সমবেদনা। এমনকি অনেকে অনুপমকে তৃতীয় বিয়ে করার পরামর্শও দিয়েছেন। কিন্তু বরাবরের মতোই মুখে কুলুপ গায়কের। নিজের কাজের প্রতিই মনোনিবেশ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Roy (@aroyfloyd)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই