Bengali SerialHoop Plus

Adrit Roy: কৌশাম্বীর সঙ্গে সত্যিই কি প্রেম আদৃতের! মুখ খুললেন অভিনেতার মা

আদৃত রায় (Adrit Roy) বাংলা ফিল্মের মাধ্যমে টলিউডে ডেবিউ করলেও বর্তমানে ‘মিঠাই’-এর উচ্ছেবাবু হিসাবে তাঁর পরিচয়। এমনকি ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও আদৃতের বাস্তব জীবনে সম্পর্কের রসায়ন নিয়ে তোলপাড় নেটদুনিয়া। তবে আদৃতের রহস্য ভেদ করলেন তাঁর মা মৌসুমী রায় (Moushumi Roy)।

এদিন মৌসুমী জানিয়েছেন, আদৃত ছোট থেকেই সাংঘাতিক দুষ্টু। তাঁকে কন্ট্রোল করা যায় না। ক্লাস সেভেনে পড়ার সময় গাড়ি চালানো শিখে গিয়েছিলেন আদৃত। কিন্তু তাঁর মা-বাবা জানতেন না। পড়াশোনা করতে ছোট থেকেই ভালোবাসেন না আদৃত। এই কারণে মা-বাবাকে সবসময়ই তাঁর পিছনে লেগে থাকতে হত। ফলে আদৃতের মা মৌসুমীর হাই বিপি ও হাই সুগার হয়ে গিয়েছে। ‘মিঠাই’-এর নিয়মিত দর্শক মৌসুমী গর্বিত বোধ করেন যখন তাঁর পরিচিতি হয় ‘আদৃতের মা’ হিসাবে। তবে শুধুমাত্র আদৃত নন, মৌসুমী মনে করেন, সমগ্র ‘মিঠাই’ টিম তাঁদের সেরা পারফরম্যান্স দিচ্ছেন বলেই সিরিয়ালটি সফল।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY 🧿 (@roy__adrit)

আদৃত ও কৌশাম্বী (Koushambi Chakroborty)-এর প্রেমের গুঞ্জন প্রসঙ্গে মৌসুমী বললেন, জন্ম, মৃত্যু, বিয়ে উপরওয়ালার হাতে। তবে মহিলা ভক্তদের মধ্যে আদৃতের জনপ্রিয়তা নিয়ে বেশি ভাবেন না মৌসুমী। তিনি এই ব্যাপারে আদৃতকে স্পেস দিতে চান।

এদিন আদৃত ও তাঁর ব্যান্ড ট্রুপ ‘পোস্টার বয়েজ’ গানে গানে শ্রদ্ধা জানিয়েছেন কেকে (KK)-র প্রতি। সৌমিতৃষা এই অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও ছিলেন ‘মিঠাই’-এর বাকি কলাকূশলীরা। এই প্রথমবার আদৃতের ব্যান্ডের পারফরম্যান্স দেখতে উপস্থিত ছিলেন মৌসুমী।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

whatsapp logo