BollywoodHoop Plus

Priyanka Chopra: হলিউডে ছোট চরিত্রে অভিনয়! প্রশ্ন শুনে রেগে আগুন প্রিয়াঙ্কা, দিলেন মোক্ষম জবাব

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-এর ব্যাপ্তি ভারত ছাড়িয়ে বিদেশের মাটিতেও বিস্তৃত। তবে এখন কিন্তু তিনি প্রিয়াঙ্কা চোপড়া জোনাস নন। শুধুই প্রিয়াঙ্কা। পদবী নয়, নিজের নামেই পরিচিত হতে চান তিনি। কিন্তু এহেন প্রিয়াঙ্কাকে নিয়েও শুরু হল বিতর্ক। কয়েকজন সমালোচক ইতিমধ্যেই বলতে শুরু করেছেন, প্রিয়াঙ্কা হলিউডের ফিল্ম ‘দি ম্যাট্রিক্স রিসারেকশন’-এ ছোট চরিত্রে অভিনয় করেছেন। এরপরেই ক্ষিপ্ত হয়ে প্রিয়াঙ্কা তাঁর জবাব দিলেন।

এই মুহূর্তে ‘দি ম্যাট্রিক্স রিসারেকশন’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা অভিনীত চরিত্রের নাম ‘সাতি’। স্ক্রিনে চরিত্রটি বেশিক্ষণ দেখানো না হলেও চিত্রনাট্যে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র। সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ফিল্মের ছোট চরিত্র নিয়ে প্রশ্ন করার অর্থ হল ছোট মানসিকতার পরিচয়। প্রিয়াঙ্কার মতে, দক্ষিণ এশীয় কমিউনিটির একদল মানুষ যে মানসিকতা নিয়ে প্রশ্ন করেন, উক্ত সাক্ষাৎকারেও তাঁকে সেই ধরনের মানসিকতা নিয়ে প্রশ্ন করা হচ্ছে।

অনেকেই প্রিয়াঙ্কাকে প্রশ্ন করেছেন, ফিল্মে এটি কেন্দ্রীয় চরিত্র না হওয়া সত্ত্বেও কেন তিনি এই চরিত্রে অভিনয়ের জন্য রাজি হলেন! প্রিয়াঙ্কার উত্তর, এই ফিল্মের নাম ‘দি ম্যাট্রিক্স রিসারেকশন’। এই কারণেই তিনি এই চরিত্রে অভিনয় করেছেন। বলিউডে অভিনয় করার সময়েও প্রিয়াঙ্কা যথেষ্ট বাছাই করা চরিত্রে অভিনয় করেন। তবে সবসময় তা কেন্দ্রীয় চরিত্র হয় না। প্রিয়াঙ্কা সবসময়ই নতুন কিছু করার চেষ্টা করেন।

তিনি মনে করেন, চরিত্রকে ছোট বলা মানে বাকি চরিত্রদের মাহাত্ম্য ছোট করা। ‘বাজিরাও মস্তানী’, ‘বরফি’-র মতো ফিল্মে তিনি দ্বিতীয় নায়িকার চরিত্রে অভিনয় করেছেন। নিজেকে মেলে ধরতে পছন্দ করেন প্রিয়াঙ্কা। নেটিজেনদের একাংশ প্রিয়াঙ্কার সমর্থনে এগিয়ে এসেছেন। তাঁকে নিয়ে গর্বিত তাঁর মা মধু চোপড়া (Madhu Chopra)-ও।

 

View this post on Instagram

 

A post shared by Viral Host (@host_viral)

whatsapp logo