whatsapp channel

ছকভাঙা কাহিনী ‘ভালোবাসা ডট কম’ গড়ে দিয়েছিল রাজা-মধুবনীর একসঙ্গে চলার পথ

স্টার জলসায় যখন রমরমিয়ে চলছে ‘এখানে আকাশ নীল’ তখন হঠাৎই চ্যানেলের পালে লাগল ছকভাঙা গল্পের হাওয়া। সেই গল্প তৈরী হয়েছিল একঝাঁক টিনএজ ছেলেমেয়েদের নিয়ে। জন্ম হয়েছিল স্টার জলসার নস্টালজিক বাংলা…

Avatar

HoopHaap Digital Media

স্টার জলসায় যখন রমরমিয়ে চলছে ‘এখানে আকাশ নীল’ তখন হঠাৎই চ্যানেলের পালে লাগল ছকভাঙা গল্পের হাওয়া। সেই গল্প তৈরী হয়েছিল একঝাঁক টিনএজ ছেলেমেয়েদের নিয়ে। জন্ম হয়েছিল স্টার জলসার নস্টালজিক বাংলা ডেইলি সোপ ‘ভালোবাসা ডট কম’-এর।

ব্লুজ-এর কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী (snehashish chakraborty) বরাবর অন্য স্বাদের কাহিনী নিয়ে এক্সপেরিমেন্ট করা পছন্দ করেন। তখন 2010 সাল। প্রত্যেক চ্যানেলেই সাংসারিক গল্প নিয়ে তৈরী হচ্ছে সিরিয়াল। কাঞ্জিভরম শাড়ি ও গয়না পরা মহিলা ভ‍্যাম্প এবং চোখে জল ভরা গৃহবধূর কাহিনী দেখতে দেখতে দর্শক যখন হাঁপিয়ে উঠেছিলেন, সেই সময়ে স্নেহাশিস নিয়ে এলেন ‘ভালোবাসা ডট কম’। হয়তো চ্যানেল কর্তৃপক্ষও চেয়েছিলেন বাংলা সিরিয়াল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে। তাই হঠাৎই বন্ধ হয়ে গেল সুপারহিট সিরিয়াল ‘এখানে আকাশ নীল’। পরিবর্তে একই স্লটে শুরু হল ‘ভালোবাসা ডট কম’। ‘এখানে আকাশ নীল’-এর দর্শকসংখ্যা নেহাত কম ছিল না। তাই উজান-হিয়ার পরিবর্তে ওম-তোড়াকে মেনে নিতে দর্শক সামান্য সময় নিয়েছিলেন।

কিন্তু একসময় ‘ভালোবাসা ডট কম’ হয়ে উঠল সুপারহিট। ওম-তোড়া ও তাদের বন্ধুদের আঠেরো বছর বয়সের প্রেম সবাইকে মুগ্ধ করেছিল। 2014 সালে শেষ হয়ে গিয়েছিল ‘ভালোবাসা ডট কম’। ‘ভালোবাসা ডট কম’-এ অভিনয় করে রাতারাতি বিখ্যাত হয়ে উঠেছিলেন ‘ওম’ রাজা গোস্বামী (Raja Goswami) ও ‘তোড়া’ মধুবনী (Madhubani)। ‘ভালোবাসা ডট কম’ শেষ হয়ে গেলেও জন্ম নিয়েছিল মধুবনী ও রাজার প্রেমকাহিনী। সম্প্রতি তাঁদের প্রেমের এগারো বছর পূর্ণ হয়েছে। সেই প্রেমকাহিনীর স্মৃতিচারণ করতে গিয়ে রাজা বলেছেন, প্রায় হঠাৎই মধুবনীর প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি।

কয়েক বছর আগে সাতপাকে বাঁধা পড়েছেন রাজা ও মধুবনী। চলতি বছরের 10ই এপ্রিল জন্ম হয়েছে তাঁদের পুত্রসন্তান কেশব (keshav)-এর। এই মুহূর্তে রাজা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য়। মধুবনীর হাতে বহুদিন ধরেই অভিনয়ের কাজ নেই। সম্প্রতি তিনি উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media