whatsapp channel
Hoop PlusTollywood

Koel Mallick: মাতৃরূপে স্বয়ংসিদ্ধা কোয়েল মল্লিক! দেখুন মহালয়া’র নতুন ঝলক

মা আসছে। আনন্দ এখানেই যে মা আসছে। বীরেন্দ্রকৃষ্ণের চণ্ডীপাঠ যখন প্রথম কানে আসে তখনই যেন দেবীপক্ষ শুরু হয়ে যায়, মনে হয় মা তার ছেলেপুলেদের নিয়ে কৈলাস থেকে মর্তে নেমে এসেছে। মায়ের আগমনে চারিদিক আনন্দমুখর হয়ে ওঠে। শরৎ এর আকাশ যেন নেচে জানান দেয় আর মাত্র কদিন।

চলতি বছরে মহালয়ার দিন হল, অক্টোবর মাসের ৬  তারিখ। সুতরাং, হাতে মাত্র কয়েকটা দিন রয়েছে। ওইদিন, রেডিওর মহালয়া শোনার পর প্রায় প্রত্যেকেই টেলিভিশনের পর্দায় চোখ রাখেন। সকলের উৎসাহ থাকে জানার যে এই বছর কে মা দুর্গা সাজছেন বা মায়ের অন্যান্য রূপে কাকে কাকে দেখা যাবে। প্রতিটি চ্যানেল বা প্রোডাকশন হাউস তাদের বেস্ট দিয়ে মহালয়া উপস্থাপন করেন। এবারেও কালার্স দিচ্ছে মহা চমক, থাকছে ‘নবরূপে মহাদূর্গা’।

এই বছর যদি আপনি কালার্স এর পর্দায় চোখ রাখেন তবে দেখতে পাবেন টলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী কোয়েল মল্লিককে। তিনিই হবেন নবরূপে মহাদুর্গা। প্রকৃতির আশীর্বাদে তিনি পুত্র সন্তানের মা হয়ে গিয়েছেন। এবারে পর্দায় দশভূজা হয়ে উঠবেন। কোয়েলের মুগ্ধতায়, কোয়েলের অভিনয়ে আবারও মেতে উঠবে বহু দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

মা হওয়ার পর ব্রেক নিয়েছিলেন কোয়েল। সম্প্রতি তাকে দেখা যায় ড্যান্স বাংলা ড্যান্স নাচের রিয়্যালিটি শোতে। কোয়েল আসা মাত্রই অনুষ্ঠানের চমক দ্বিগুণ হয়ে ওঠে। এবারে কোয়েলকে আরও দুর্দান্ত রূপে দেখা যাবে কালার্স এর পর্দায়। তাই রেডিওর চণ্ডীপাঠ শুনে দেখতে ভুলবেন না কোয়েলের মাতৃরূপ, চণ্ডীরূপ ও মহিষাসুরমর্দিনী রূপ।

whatsapp logo