Advertisements

Monalisa: শরীরে চেপে বসেছে অফ শোল্ডার কালো পোশাক, মডার্ন অবতারে রাতের ঘুম কাড়লেন মোনালিসা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

অভিনেতা অভিনেত্রীদের জীবন মোটেই সহজ নয়। অনেক সময়ই কাজের জন্য এদিক ওদিক ঘুরতে দেখা যায় তাদের। শুটিংয়ের জন্য দেশে বিদেশে বিভিন্ন জায়গায় ঘুরতে হয় তাদের। তবে কাজের মধ্যেই আনন্দ খুঁজে নেন তারা। অভিনেত্রী মোনালিসা (Monalisa) যেমন। কাজের জন্য ঘোরার ফাঁকেই নিজের ইনস্টাগ্রামের জন্য বেশ কিছু ছবি তুলে ফেলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় মোনালিসার এই ছবিগুলি ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তের মধ্যে।

বিনোদন তথা সোশ্যাল মিডিয়া সম্পর্কে যারা মোটামুটি ওয়াকিবহাল, তারা মোনালিসাকে নিশ্চয়ই চিনবেন। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস। যদিও ওই নামে তাঁকে প্রায় কেউই চেনে না। মোনালিসা নামেই বেশি পরিচিত তিনি। কেরিয়ারের সূত্রপাত ভোজপুরি ইন্ডাস্ট্রি দিয়ে হলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ করছেন তিনি। বাংলায় ওয়েব সিরিজের পাশাপাশি হিন্দিতে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন মোনালিসা। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর আলাদাই জনপ্রিয়তা রয়েছে।

বর্তমানে অভিনেতা অভিনেত্রীদের জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্বের কথা খুব ভালো ভাবেই জানেন মোনালিসা। সঠিক ভাবে ব্যবহার করতে পারলে কেরিয়ারে সাফল্যের নতুন পথ খুলে দেয় নেটমাধ্যম। তাই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট সুন্দর করে সাজাতে বিশেষ সময় নেন মোনালিসা। ইনস্টাগ্রামে কয়েক লক্ষ ফলোয়ার রয়েছে তাঁর। সম্প্রতি তাঁর কিছু ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে, সেগুলি বিমানবন্দরে তোলা হয়েছে। অফ শোল্ডার আঁটোসাঁটো কালো পোশাকে দেখা গিয়েছে মোনালিসাকে। পায়ে উঁচু কালো হিল আর খোলা চুলে বরাবরের মতোই আবেদনময়ী অভিনেত্রী। পোস্টে মোনালিসা জানিয়েছেন, সফরের মাঝে লে ওভারে এই ছবিগুলি তুলেছেন তিনি। সেগুলিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। কয়েক ঘন্টায় লাইকের সংখ্যা ১৫ হাজার ছাড়িয়ে গিয়েছে এই ছবিগুলিতে। ইনস্টাগ্রামে ৫০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের আগ্রহ কীভাবে ধরে রাখতে হয় সেটা খুব ভালো ভাবেই জানেন মোনালিসা। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে একের পর এক ফটোশুটের ছবি আর রিল ভিডিও। বর্তমানে হিন্দি সিরিয়ালে কাজ করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow