Hoop PlusTollywood

Subhashree Ganguly: সাতসকালে ঘাম ঝরাচ্ছেন শুভশ্রী, নেটিজেনরা দেখে বললেন, ‘করবেন না এখন’

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। মফঃস্বল শহর বর্ধমান থেকে উঠে এসে টালিগঞ্জে একটা পাকাপাকি স্থান গড়ে তোলা মোটেই সহজ কাজ নয়। তবে এই কঠিন কাজকে নিজের দক্ষতা দিয়ে বারংবার প্রমান করেছেন এই অভিনেত্রী। কেরিয়ারের শুরুর দিকে বাণিজ্যিক ছবিতে ‘হার্টথ্রব’ নায়িকার চরিত্রে অভিনয় করতেন এই বঙ্গ সুন্দরী। তবে ধীরে ধীরে সময়ের সঙ্গে তিনি অভিযোজিত করেছেন। তাই বর্তমানে তিনি নিজেকে মেলে ধরেন নানারকম ভিন্ন স্বাদের গবেষণামূলক চরিত্রে। আর সবেতেই সাফল্য যেন তার পদচুম্বন করে।

তবে সম্প্রতি অভিনেত্রীকে দেখেই উদ্বেগ বাড়লো তার অনুরাগীদের। কারণ তিনি কাজটোই করলেন এমন, যা যথেষ্ট চিন্তার। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি জিম করার ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। আর এই ভিডিও দেখেই টেনশনে পড়লেন তার ভক্তরা। কারণ তাদের প্রিয় অভিনেত্রী যে এখন সন্তানসম্ভবা, তো জানতে কারোই বাকি নেই। কারণ সপরিবারে দ্বিতীয়বার মা হওয়ার সুখবর দিয়েছিলেন মিঃ এবং মিসেস গঙ্গোপাধ্যায়। তাই সেই থেকে আসন্ন অতিথির বিষয়ে যত্নশীল তার ভক্তরাও। আর তা থেকেই এবার ধেয়ে এল টেনশন যুক্ত কিছু কমেন্টে।

শুক্রবার সকালে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে জিম করার সেই ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। সেই ভিডিয়োতে তাকে এক্কেবারে নো মেকআপ লুকে দেখা গেল। অভিনেত্রীর পরনে ছিল ছাই রঙা ট্র্যাক প্যান্ট ও কালো রংয়ের ঢিলেঢালা টিশার্ট। এই ভিডিয়োতেই নানা রকমের এক্সারসাইজ করতে দেখা যায় অভিনেত্রীকে। ভিডিও পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কোনও অজুহাত নয়’। হ্যাশট্যাগে তিনি জানিয়ে দেন যে তিনি আট মাসের অন্তঃসত্ত্বা। তাঁকে এই অবস্থায় শরীরচর্চা করার জন্য অনুপ্রাণিত করার জন্য ধন্যবাদ জানান তাঁর ট্রেনারকেও।

আর তার এই ভিডিওর কমেন্ট বক্সে দেখা গেল তার ভক্তদের মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ যেমন তার এই কঠিন অধ্যবসায়কে কুর্নিশ জানিয়েছেন। একজন লিখেছেন, ‘আমার মনে হয় না এটা ঠিক কাজ। এই সময় আপনার বিশ্রাম নেওয়া উচিত। এই ধরনের এক্সারসাইজ নয়’; আরেকজন লেখেন, ‘কি দরকার? এই লাইফস্টাইল দেখলে ভয় করে’; আবার অন্য আরেকজন লিখেছেন, ‘দয়া করে করবেন না’। এক নেটিজেন লেখেন, ‘মেটারনিটি যোগ ব্যায়াম করে অনেকে কিন্তু জিম? ’। কেউ কেউ আবার কটাক্ষ করতেও ছাড়েননি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা