BollywoodHoop Plus

Ananya Panday: গাঁজাখোর আরিয়ানের প্রেমে পড়েছেন অনন্যা পান্ডে!

‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজনে থাকছে একের পর এক চমক। সম্প্রতি এই শোয়ে অতিথি হয়ে এসেছিলেন বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) ও অনন্যা পান্ডে (Ananya Panday)। তাঁরা দুজনে একসাথে পুরী জগন্নাথ (Puri Jagannath) পরিচালিত ফিল্ম ‘লাইগার’-এ অভিনয় করছেন। এই ফিল্মের প্রযোজক করণ জোহর (Karan Johar)। ‘কফি উইথ করণ’-এ এসে অনন্যা খোলসা করলেন তাঁর সম্পর্কের কথা।

করণ, অনন্যাকে জিজ্ঞাসা করেছিলেন, তাঁর পছন্দের পুরুষের কথা। অনন্যা এককথায় শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan)-এর নাম বলেন। প্রসঙ্গত, অনন্যা, আরিয়ানের বোন সুহানা খান (Suhana Khan)-এর ঘনিষ্ঠ বান্ধবী। গত বছর কর্ডেলিয়া রেভ কেসে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান। এনসিবি-র অফিসে লাগাতার জিজ্ঞাসাবাদের সম্মুখীন হয়েছিলেন অনন্যাও। কিন্তু সুহানার বন্ধু হওয়া সত্ত্বেও আরিয়ানের সাথে এখনও অনন্যার সম্পর্ক কেন তৈরি হয়নি, তা জিজ্ঞাসা করেছিলেন করণ। অনন্যার জবাব, তাঁদের সম্পর্ক একদম ফিল্মি ভাবে তৈরি হওয়া উচিত। করণ জানিয়েছেন, আরিয়ান ও অনন্যার সম্পর্ক তৈরি হলে তিনি যথেষ্ট খুশি হবেন।

‘খালি পিলি’ ফিল্মের সেট থেকে ঈশান খট্টর (Ishan Khattar)-এর সাথে অনন্যার সম্পর্ক তৈরি হয়েছিল। এমনকি শাহিদ কাপুর (Shahid kapoor)-এর বাড়িতেও প্রায়ই ঈশানের সাথে অনন্যাকে দেখা যাচ্ছিল। কিন্তু হঠাৎই এই সম্পর্কে ইতি টানেন ঈশান ও অনন্যা। কারণ খোলসা হয়নি।

খুব শীঘ্র মুক্তি পেতে চলেছে অনন্যা ও বিজয় অভিনীত ফিল্ম ‘লাইগার’। এর মধ্যেই ‘লাইগার’-এর ফার্স্ট লুকে সাড়া ফেলে দিয়েছেন বিজয়। পোস্টারে নিরাবরণ বিজয়কে গোলাপের তোড়া দিয়ে যৌনাঙ্গ ঢাকতে দেখা গিয়েছে। অনন্যার মতে, বিজয় হট ও ফিল্মি। আপাতত ‘লাইগার’-এর মুক্তির অপেক্ষায় অনন্যা ও বিজয়।

 

View this post on Instagram

 

A post shared by Aryan Khan (@___aryan___)

whatsapp logo