Hoop PlusTollywood

Monami Ghosh: অবশেষে কার প্রেমে পড়লেন অভিনেত্রী মনামী!

মনামী ঘোষ (Monami Ghosh) এভারগ্রিন। তিনি প্রমাণ করে দিয়েছেন, নিয়মানুবর্তিতা থমকে দিতে পারে বয়সকে। কেরিয়ারের গোড়া থেকে কখনও মনামীর সাথে কোনো অভিনেতার সম্পর্কের কথা শোনা যায়নি। সময় যত এগিয়েছে, মনামী ততই বোল্ড হয়ে উঠেছেন। তবে এবার তিনি নিজেই জানালেন, প্রেমে পড়তে চলেছেন তিনি।

অভিনেত্রী মনামী আপাতত পড়লেন ভ্রমণের প্রেমে। গত কয়েক বছর ধরে শীতের মরসুম পড়লেই ঘুরতে চলে যান মনামী। কারণ তিনি একজন ট্র্যাভেল ভ্লগার। ফলে শীতকাল তাঁর ভ্লগের পক্ষে উপযুক্ত সময়। সম্প্রতি বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মনামী। সবকটি ছবি এয়ারপোর্টের। ছবিতে মনামীর পরনে রয়েছে হলুদ রঙের জগার্স,কালো রঙের ট‍্যাঙ্ক টপ। উপরে রয়েছে কালো-সাদা ফ্লোরাল প্রিন্টেড শার্ট। মাথায় সাদা রঙের টুপি পরেছেন মনামী। চোখে রয়েছে সানগ্লাস। পায়ে রয়েছে সাদা রঙের স্নিকার্স। কোনো মেকআপ করেননি মনামী। ছবিগুলি শেয়ার করে মনামী লিখেছেন, এই ডিসেম্বর মাসে তাঁর সাথে এয়ারপোর্টের সম্পর্ক হতে চলেছে। মনামীর অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁর ছবিগুলি।

গত বছর মনামী পাড়ি দিয়েছিলেন কাশ্মীর। সেখান থেকে একাধিক ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন তিনি। এছাড়াও ইউটিউবে কাশ্মীরের ভ্লগ পাবলিশ করেছিলেন মনামী। আপাতত তাঁকে সামলাতে হচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-র বিচারকের দায়িত্ব। তবে খুব শীঘ্রই হতে চলেছে এই শোয়ের গ্র্যান্ড ফিনালে। শো শেষ হলেই মনামী বেরিয়ে পড়বেন ঘুরতে।

চলতি বছর শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) নির্মিত ফিল্ম ‘বেলাশুরু’ রিলিজ করেছে। এই ফিল্মে সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)-র ছোট মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)