Khusi Kapoor: সত্যিই কি পুরুষসঙ্গীকে নিয়ে মদ্যপান করেছিলেন শ্রীদেবী কন্যা খুশি কাপুর!

Avatar

Advertisements

খুব শীঘ্রই জোয়া আখতার (Zoya Akhter) নির্মিত ফিল্ম ‘দ্য আর্চিস’-এর বলিউডে ডেবিউ করতে চলেছেন শ্রীদেবী (Sridevi)-র কনিষ্ঠা কন্যা খুশি কাপুর (Khushi Kapoor)। কিন্তু তার আগেই মিডিয়ার দৌলতে তাঁকে ঘিরে ছড়িয়ে পড়ল অতিরঞ্জিত খবর। সম্প্রতি খুশি একটি পার্টিতে গিয়েছিলেন। ওই পার্টি থেকে তাঁর বেরোনোর ভিডিও ভাইরাল হতেই মিডিয়ায় শিরোনাম তৈরি হল, খুশি নাকি মদ্যপ ছিলেন!

প্রায় সবসময়ই বলিউড সেলিব্রিটি ও স্টারকিডদের ঘিরে থাকেন পাপারাৎজিদের একাংশ। ব্যতিক্রম হয় না এদিনও। কিন্তু সেই কতিপয় পাপারাৎজি বুঝিয়ে দিলেন তাঁরা যেমন বিখ্যাত করতে তুলতে পারেন, তেমনই অবলীলায় কুখ্যাত তকমাও দিতে পারেন। এদিন ওই পার্টিতে খুশি ছাড়াও উপস্থিত ছিলেন তাঁর বন্ধু ও অজয় দেবগণ (Ajay Devgan)-এর কন্যা নায়েশা দেবগণ (Nayesha Devgan)। উপস্থিত ছিলেন জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)-এর অত্যন্ত ভালো বন্ধু ওরহান অবতারমণি (Orhan Awtarmani)-ও। পার্টি থেকে বেরোনোর সময় দেখা যায় খুশির হাত ধরে রয়েছেন ওরহান। তিনি খুশিকে টেনে নিয়ে যাচ্ছেন গাড়ির দিকে। তবে খুশিকে দেখে একদমই মদ্যপ মনে হচ্ছে না। তিনি কিন্তু যথেষ্ট স্বাভাবিক। ওরহানকে রাগত লাগছে।

সম্ভবতঃ পার্টি ছেড়ে তাড়াতাড়ি বাড়ির দিকে যাওয়ার ইচ্ছা ছিল না খুশির। কিন্তু তাঁর বন্ধু ওরহান ও নায়েশা সহ বাকিরা বাড়ি ফিরতে চাওয়ার কারণে অনিচ্ছা সত্ত্বেও তাঁকে যেতে হচ্ছে, এমনটাই ফুটে উঠেছে খুশির মুখে। হয়তো সেই কারণেই রেগে গিয়েছেন ওরহান। একসময় ওরহান খুশিকে গাড়িতে তুলে দরজা বন্ধ করে দেন। খুশিও বেরিয়ে যান নিজের বাড়ির দিকে। খুশির পিছনেই বেরিয়ে এসেছিলেন নায়েশারাও। তাঁরাও তাঁদের বাড়ির দিকে রওনা দেন।

এদিন খুশির পরনে ছিল কালো রঙের ডিপ নেক গাউন। উন্মুক্ত ছিল তাঁর ক্লিভেজ। গাউনের স্লিভ ছিল স্প্যাগেটি। হালকা মেকআপ করেছিলেন খুশি। খুশি গাড়িতে ওঠার আগে ওরহানের সাথে স্বাভাবিকভাবেই কথা বলছিলেন। কিন্তু মিডিয়া ও নেটিজেনদের দৌলতে তিনি বলিউডে ডেবিউ-এর আগেই সমালোচিত হতে শুরু করেছেন।

whatsapp logo