whatsapp channel

Monami Ghosh: শরীরে নামমাত্র পোশাক, ক্যামেরার সামনে উষ্ণতা ছড়ালেন মনামী

একই সাথে 21 শে জুন আন্তর্জাতিক যোগা দিবস ও ‘ওয়ার্ল্ড মিউজিক ডে’। সেলিব্রিটিদের অধিকাংশ শেয়ার করছেন তাঁদের যোগাসনের ভিডিও। কিন্তু স্রোতের বিপরীত মুখে হাঁটলেন মনামী ঘোষ (Monami Ghosh)। তিনি সোশ্যাল…

Avatar

Nilanjana Pande

একই সাথে 21 শে জুন আন্তর্জাতিক যোগা দিবস ও ‘ওয়ার্ল্ড মিউজিক ডে’। সেলিব্রিটিদের অধিকাংশ শেয়ার করছেন তাঁদের যোগাসনের ভিডিও। কিন্তু স্রোতের বিপরীত মুখে হাঁটলেন মনামী ঘোষ (Monami Ghosh)। তিনি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে পালন করলেন ‘ওয়ার্ল্ড মিউজিক ডে’। শেয়ার করলেন তাঁর মিউজিক ভিডিও ‘ভিটামিন এম’-এর পোস্টার।

ইন্সটাগ্রামে মনামীর শেয়ার করা ‘ভিটামিন এম’-এর পোস্টার দেখে হঠাৎই মনে হতে পারে, এটি একটি হলিউড গায়িকার মিউজিক ভিডিওর পোস্টার। পোস্টারে সাদা রঙের সোফায় কখনও আধশোওয়া হয়ে, কখনও বসে থাকতে দেখা যাচ্ছে মনামীকে। পরনে রয়েছে সোনালি রঙের বডিস্যুট। পোশাকটি স্টোন স্টাডেড। উন্মুক্ত রয়েছে মনামীর মসৃণ পা। কার্ল করা খোলা চুল তিনি এলিয়ে দিয়েছেন সোফার বাইরে। লেটেস্ট ট্রেন্ড মেনে মনামীর মেকআপ যথেষ্ট হালকা। রাস্ট রেড লিপস্টিকে রেঙেছে ঠোঁট। গায়ের উপর সূর্যের আলোর এফেক্ট আনা হয়েছে। দেখে মনে হচ্ছে, রোদে মাখামাখি মনামী। পোস্টার জুড়ে এডিটের মাধ্যমে আনা হয়েছে তারার এফেক্ট। পোস্টারটি শেয়ার করে মনামী ‘ভিটামিন এম’-এর পক্ষ থেকে সকলকে জানিয়েছেন ‘ওয়ার্ল্ড মিউজিক ডে’-র শুভেচ্ছা। এই ক্যাপশনের সাথেই মিউজিকের ইমোজি জুড়েছেন মনামী।

বর্তমানে মনামী রয়েছেন নর্থ কোরিয়া সফরে। সেখানে বিভিন্ন আইকনিক স্থান ঘুরে বেড়াচ্ছেন তিনি। কোনো মেকআপের ধার ধারছেন না মনামী। ফটোশুটের পোজ নিয়েও মাথাব্যথা নেই তাঁর। বরং নর্থ কোরিয়ার স্থানীয় খাবার চেখে দেখেছেন তিনি। পাশাপাশি ওই অঞ্চলের একটি ঐতিহাসিক গ্রামকেও ছবির মাধ্যমে তুলে ধরেছেন মনামী।

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’-এ। ফিল্মে গীতা সেন (Gita Sen)-এর চরিত্রে অভিনয় করছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo