whatsapp channel

যিশু-আবির আর নয়, এবার টলিউডের কোন অভিনেতা পেলেন ‘সারেগামাপা’-র সঞ্চালনার দায়িত্ব!

বাংলায় যতগুলি নন ফিকশন শো রয়েছে, তাদের মধ্যে জনপ্রিয়তার নিরিখে প্রথম দিকে নাম থাকবে সারেগামাপার (Saregamapa)। শুধু বাংলা নয়, জাতীয় মঞ্চেও যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে এই শোয়ের। দেশের বিভিন্ন প্রান্ত, এমনকি…

Avatar

Nirajana Nag

বাংলায় যতগুলি নন ফিকশন শো রয়েছে, তাদের মধ্যে জনপ্রিয়তার নিরিখে প্রথম দিকে নাম থাকবে সারেগামাপার (Saregamapa)। শুধু বাংলা নয়, জাতীয় মঞ্চেও যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে এই শোয়ের। দেশের বিভিন্ন প্রান্ত, এমনকি বাংলাদেশ থেকেও প্রতিযোগীরা যোগ দেন এই প্রতিভা খোঁজার মঞ্চে। এই শোটির সঞ্চালনার দায়িত্বে দীর্ঘদিন দেখা গিয়েছে অভিনেতা যিশু সেনগুপ্তকে (Jisshu Sengupta)। শুধু দুর্দান্ত সাবলীল সঞ্চালনাই নয়, মাঝেমধ্যেই নিজের ড্রাম বাজানোর দক্ষতাও তুলে ধরতেন তিনি। তবে বিগত কয়েক বছরে যিশুর বদলে সারেগামাপার সঞ্চালক হিসেবে দেখা যাচ্ছে আবির চট্টোপাধ্যায়কে (Abir Chatterjee)। এবার ফের বদল আসতে চলেছে সঞ্চালকের পদে?

সাম্প্রতিক গুঞ্জন বলছে, আবিরের বদলে নাকি এবার নতুন সঞ্চালক আসতে চলেছে সারেগামাপার মঞ্চে। তিনিও টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা, অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। এমনিতে অভিনয়ের সঙ্গে সঙ্গে পরিচালনা, গানেও তুখোড় তিনি। আর এবার নাকি সঞ্চালনাতেও হাত পাকাতে চলেছেন অনির্বাণ। আর জি এর সারেগামাপা দিয়েই নাকি এর সূত্রপাত করতে চলেছেন তিনি।

শোনা যাচ্ছে, জি বাংলার উদ্যোগে আসতে চলেছে নতুন নন ফিকশন শো ‘সারেগামাপা লেজেন্ডস’। সমস্ত ভারতীয় সঙ্গীত তারকাদের এই শোতে শ্রদ্ধা জানানো হবে। পশ্চিমবঙ্গের পাশাপাশি মুম্বই, বাংলাদেশের সঙ্গীতশিল্পীদেরও গান শোনা যাবে এই শোতে। সিধু, ইন্দ্রদীপ দাশগুপ্ত, সুরজিৎ বন্দ্যোপাধ্যায়ের মতো শিল্পীরা এই শোয়ের মিউজিক ডিজাইন করেছেন।

অনির্বাণকে এই শোয়ের সঞ্চালকের ভূমিকাতেই দেখা যাবে বলে খবর। এ খবরে শিলমোহর দিয়ে তিনি বলেন, গান ভালোবাসেন তিনি। কানে তাঁর সবসময় হেডফোন থাকেই। তাই এমন একটি গানের সঞ্চালনার দায়িত্ব পেয়ে তিনি খুশি। তবে সারেগামাপার আসন্ন সিজনের প্রোমোতে দেখা মিলেছে আবিরের। আপাতত চলছে শোয়ের অডিশন পর্ব। আবিরকেই ফের সঞ্চালক হিসেবে দেখার কথা ভাবছিলেন দর্শকরা। তবে তাঁকেই কি বদলি করে আসছেন অনির্বাণ, নাকি অন্য শোতে সঞ্চালনার দায়িত্ব সামলাবেন তিনি তা এখনও স্পষ্ট নয়।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই