BollywoodHoop Plus

Akshay Kumar: অতীত ভুলে ফের একসঙ্গে অক্ষয়-রবীনা!

অগস্ট মাসের সবচেয়ে আলোচিত দুটি ফিল্ম হল ‘গদর 2’ এবং ‘ও এম জি 2’। বক্স অফিসে লড়াই দুই হিম্যানের। ইতিমধ্যেই ‘গদর 2’ প্রবেশ করতে চলেছে একশো কোটির ক্লাবে। অর্থাৎ হারিয়ে যাওয়া স্টারডম ফিরে পেলেন সানি দেওল (Sunny Deol)। অপরদিকে ভিন্ন ধরনের চিত্রনাট্য হওয়া সত্ত্বেও সেন্সর বোর্ডের কাঁচির কারণে ‘ও এম জি 2’ হারিয়েছে গুরুত্ব। ফলে অক্ষয় কুমার (Akshay Kumar) রক্ষা করতে পারেননি ফিল্মকে। তবে এর মাঝেই শোনা যাচ্ছে, আবারও নাকি বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon) ও অক্ষয় কুমার।

নব্বইয়ের দশকের অন্যতম বোল্ড ও রোম‍্যান্টিক জুটি ছিলেন অক্ষয় ও রবীনা। একশো দুই ডিগ্রি জ্বর নিয়েও নিখুঁত ভাবে রবীনা ফুটিয়ে তুলেছিলেন ‘টিপ টিপ বরষা পানি’। অক্ষয়ের উপস্থিতিতে তা হয়েছিল আইকনিক। অফস্ক্রিনেও তাঁদের রোম‍্যান্স জারি ছিল। এমনকি রবীনার সাথে অক্ষয়ের বাগদান সম্পন্ন হয়েছিল। তবে অক্ষয় সেই সময় বলিউডের প্লে বয় ছিলেন। তাঁর সাথে অন্য নারীর সম্পর্কের কথা জানতে পেরে ব্রেক-আপ করেন রবীনা। পরবর্তীকালে অক্ষয়ের সাথে বিয়ে হয় টুইঙ্কল খান্না (Twinkle Khanna)-র।

এর আগে 2004 সালে ‘পুলিশ ফোর্স: অ্যান ইনসাইড স্টোরি’-তে একসাথে অভিনয় করেছিলেন অক্ষয় ও রবীনা। তবে একে অপরের সাথে দূরত্ব বজায় রেখেছিলেন তাঁরা। 2019 সালে ‘নাচ বলিয়ে’-এর নবম সিজনের শুটিংয়ের সময় রবীনাকে ‘ওয়েলকাম থ্রি’-র প্রস্তাব দিয়েছিলেন ডান্স কোরিওগ্রাফার ও পরিচালক আহমেদ খান (Ahmed Khan)। বর্তমানে এই ফিল্মের ওয়ার্কিং টাইটেল ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’।

শোনা যাচ্ছে, এই ফিল্মেই নাকি জুটি বাঁধতে চলেছেন অক্ষয় ও রবীনা। সব ঠিকঠাক থাকলে আগামী অক্টোবর মাস থেকে মুম্বইয়ে শুরু হবে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর শুটিং।

whatsapp logo