GossipHoop Plus

বয়সে ছোট হওয়ার সত্ত্বেও এই জনপ্রিয় অভিনেত্রীর উপর ক্রাশ খেয়েছিলেন ‘বাহুবলী’র প্রভাস

নববইয়ের দশকের গরম প্রেম ফের উপচে পড়ল এক রিয়্যালিটি শোয়ের স্টেজে। ‘মোহরা’ ছবির সুপার-ডুপার হিট গান ‘টিপ টিপ বরষা পানি’ তে রবিনার হলুদ শাড়ি, ভেজা শরীর, অক্ষয়ের উষ্ণ ইঙ্গিত আগুন ধরিয়ে দিয়েছিল সেদিন। রবিনার দেওয়া এক সাক্ষাৎকার থেকে জানা যায় যে পিরিয়ডের মধ্যেই ভিজে ভিজে পুরো গানটা তাঁকে শ্যুট করতে হয় তাঁকে। সেদিন তাঁর গায়ে ছিল জ্বর। কিন্তু পরিচালক কথা শোনেননি। অক্ষয়ের সঙ্গে সেদিন অনিচ্ছা স্বত্বেও উষ্ণ প্রেমের রসায়ন তৈরি করতে হয়েছিল, যা আজকের দিনে দাড়িয়েও সুপার ডুপার হিট।

আবারও একই গানে মাতলেন রবিনা ট্যান্ডন। পরনে হলুদ ডিজাইনার শাড়ি, চারিদিকে আলোর ছড়াছড়ি। কিন্তু সঙ্গী এবারে আর অক্ষয় নন। পাশে দক্ষিনি সুপার স্টার বাহুবলী প্রভাস। সূত্রের খবর, বলিউড অভিনেত্রী রবিনা নাকি প্রভাসের ক্রাশ ছিল। এখন প্রভাস ৪১ ও অবিবাহিত। কে তাঁর প্রেমিকা সেই নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা কম নেই। তবে এটা জানা গেল যে রবিনা ট্যান্ডন তাঁর ক্রাশ। তাই ক্রাশকে সামনে পেয়ে একটুও সময় নষ্ট করতে চাননি অভিনেতা। রবিনাকে স্টেজে নিয়ে ‘টিপ টিপ বরষা পানি’ দিয়ে রোম্যান্টিক মুড ক্রিয়েট করলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Spicewithsam (@spicewithsam)

স্টার প্লাসের জনপ্রিয় শো ‘নাচ বালিয়ে’। ২০১৯ এর নাচ বালিয়ে ৯ সিজিনের সেটে এসেছিলেন প্রভাস ও রবিনা টন্ডন। সেখানে এসেই এই দুই তারকা জমিয়ে নাচলেন ‘টিপ টিপ বরষা পানি’। দেখুন দক্ষিনি সুপারস্টার প্রভাস ও রবিনার অন্সক্রিন কেমেস্ট্রি।

Related Articles