whatsapp channel

এমএমএস জালিয়াতির শিকার যে দক্ষিণী নায়িকারা

সোশ্যাল মিডিয়ার জন্মলগ্ন থেকেই এমএমএস কান্ডের সূত্রপাত। সেই সময় ভাইরাল ভিডিও কথাটির উৎপত্তি হয়নি। কখনও বলিউড তারকাদের নিয়ে, কখনও বা বিভিন্ন বিচ্ছিন্ন ঘটনার এমএমএস ছড়িয়ে পড়ত চারিদিকে। ক্রমে এল স্মার্টফোন।…

Avatar

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার জন্মলগ্ন থেকেই এমএমএস কান্ডের সূত্রপাত। সেই সময় ভাইরাল ভিডিও কথাটির উৎপত্তি হয়নি। কখনও বলিউড তারকাদের নিয়ে, কখনও বা বিভিন্ন বিচ্ছিন্ন ঘটনার এমএমএস ছড়িয়ে পড়ত চারিদিকে। ক্রমে এল স্মার্টফোন। বাড়ল গোপন এমএমএস বানানোর প্রবণতা। তাতে শুধুমাত্র বলিউড তারকারাই সামিল নন, পাশের বাড়ির মেয়েটির মুখও কখন সুপার ইম্পোজ করে অন্য শরীরে বসিয়ে পর্ণ ভিডিওর তালিকাভুক্ত হয়ে যায়। প্রথমেই আসা যাক অঞ্জলি অরোরা (Anjali Arora)-র কথায়।

Advertisements

গত বৃহস্পতিবার তাঁর আপকামিং মিউজিক ভিডিওর লঞ্চের সময় এমএমএস কান্ডের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন একুশ বছরের অঞ্জলি। সম্প্রতি তাঁর একটি অশ্লীল এমএমএস ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অঞ্জলি জানিয়েছেন, এর আগেও তিনি রিয়েলিটি শো ‘লক-আপ’-এ অংশগ্রহণ করার সময় তাঁর একটি এমএমএস ভাইরাল করা হয়েছিল। সেই সময় তাঁর মা-বাবা স্থানীয় থানায় এফআইআর দায়ের করেছিলেন।

Advertisements

Advertisements

দক্ষিণী অভিনেত্রী জ্যোতিকা (Jyotika)-র একটি এমএমএস ভাইরাল হয়েছিল। জ্যোতিকা দাবি করেছেন, তাঁর এই এমএমএসটি জাল। সুপার ইম্পোজ করে তাঁর মুখ অন্যের শরীরে জুড়ে দেওয়া হয়েছে বলে দাবি তাঁর।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by jyothika lust (@jo_bhakthan)

সিম্বু (Simbu)-র সাথে ছিল দক্ষিণী তারকা নয়নতারা (Nayantara)-র সম্পর্ক। কিন্তু তাঁদের হঠাৎই বিচ্ছেদ হয়ে যায়। তাঁদের বিচ্ছেদের পর হঠাৎই সিম্বু ও নয়নতারার অন্তরঙ্গ চুম্বনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তবে তাঁরা এই প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছিলেন।

তৃষা কৃষ্ণণ (Trisha Krishnan)-এর একটি ভিডিও হঠাৎই ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওতে তাঁর মডেলিং-এর সময়ের চেহারা ব্যবহার করা হয়েছিল। তৃষার দাবি ছিল, তাঁর চেহারাকে সুপার ইম্পোজ করে ব্যবহার করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Trish (@trishakrishnan)

whatsapp logo
Advertisements