whatsapp channel

Ambarish Bhattacharya: ‘মোটা অজিত’ বিতর্কে যোগ্য জবাব দিয়ে নিন্দুকদের চুপ করালেন অম্বরীশ!

বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) পরিচালিত ফিল্ম ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’ মুক্তি পেতে চলেছে অগস্ট মাসে। এই ফিল্মে ব্যোমকেশের চরিত্রে প্রথমবার অভিনয় করবেন দেব (Dev)। তাঁর বিপরীতে অন্তঃসত্ত্বা সত্যবতীর চরিত্রে দেখা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) পরিচালিত ফিল্ম ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’ মুক্তি পেতে চলেছে অগস্ট মাসে। এই ফিল্মে ব্যোমকেশের চরিত্রে প্রথমবার অভিনয় করবেন দেব (Dev)। তাঁর বিপরীতে অন্তঃসত্ত্বা সত্যবতীর চরিত্রে দেখা যাবে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-কে। ব্যোমকেশ বক্সীর সহকারী ও অভিন্নহৃদয় বন্ধু অজিতের চরিত্রে দেখা মিলবে অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)-র। অম্বরীশের অসাধারণ অভিনয় দক্ষতা কারও অজানা নয়। তবে তাঁর সেন্স অফ হিউমারও দারুণ। আপাতত ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এর পিআর এবং মার্কেটিং নিয়ে ব্যস্ত পুরো টিম। সাম্প্রতিক প্রেস কনফারেন্সে সকলকে চমকে দিয়ে নিজের রসিক মেজাজের সাথে অম্বরীশ মিশিয়ে দিলেন তাঁর সেন্স অফ হিউমার।

Advertisements

এদিন হলুদ পাঞ্জাবি , লাল জ্যাকেটে ও অফ হোয়াইট ধুতিতে নজর কেড়েছেন তিনি। প্রশ্ন উঠেছিল, ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এর অজিত এত মোটা কেন! অম্বরীশ মজা করে বললেন, যাঁরা এই প্রশ্ন করছেন, তাঁদের সাথে নিশ্চয়ই অজিতের আলাপ ছিল। তবে অম্বরীশ নিজেও অবাক হয়েছিলেন, যখন দেব তাঁকে ফোন করে অজিতের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। প্রকৃতপক্ষে, শৈলেন মুখোপাধ্যায় (Shailen Mukherjee) থেকে রাহুল (Rahul) অবধি যতজন অজিতের ভূমিকায় অভিনয় করেছেন, তাঁদের গড়ন ছিল দোহারা। কেউই অম্বরীশের মতো ছিলেন না। তবে অম্বরীশ মনে করেন, তাঁর পক্ষে এই চরিত্র যথেষ্ট ইতিবাচক।

Advertisements

Advertisements

তবে অম্বরীশ মনে করেন, সকলে ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’ দেখার পর যদি তাঁর অভিনয় সম্পর্কে মতামত দেন, তাহলে তা গ্রহণযোগ্য। কিন্তু তিনি নিজে যথেষ্ট আত্মবিশ্বাসী। অম্বরীশ মনে করেন, দিনের শেষে তাঁর চেহারা নয়, প্রাধান্য পাবে অভিনয়। অম্বরীশ বিশ্বাস করেন, দর্শকরা তাঁকে যেভাবে ভালোবেসেছেন, একই ভাবে গ্রহণ করতে পারবেন অজিতকেও।

Advertisements

স্বাধীনতা দিবসের প্রাক্কালে আগামী 11 ই অগস্ট দূর্গের গুপ্ত রহস্য সমাধান করতে আসছেন ব্যোমকেশ বক্সী, প্রেক্ষাগৃহে রিলিজ হতে চলেছে ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’। ফিল্মটি প্রযোজনা করছেন দেব।

whatsapp logo
Advertisements