whatsapp channel

আবারও কি হাত মেলাচ্ছেন রাজ-দেব? ফিরবে কি ‘চ্যালেঞ্জ’-এর পুরনো ম্যাজিক!

কয়েক মাস আগে স্টুডিওপাড়া জুড়ে গুঞ্জন ছড়িয়েছিল, আবারও হাত মেলাতে চলেছেন দেব (Dev) ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। অনেকের কাছেই এই খবর বিশ্বাসযোগ্য ছিল না। কারণ দেবের প্রাক্তন প্রেমিকা শুভশ্রী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কয়েক মাস আগে স্টুডিওপাড়া জুড়ে গুঞ্জন ছড়িয়েছিল, আবারও হাত মেলাতে চলেছেন দেব (Dev) ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। অনেকের কাছেই এই খবর বিশ্বাসযোগ্য ছিল না। কারণ দেবের প্রাক্তন প্রেমিকা শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে রাজের স্ত্রী। উপরন্তু রাজও ব্যস্ত ছিলেন তাঁর ডেবিউ ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর প্রোমোশন নিয়ে। কিন্তু গত কয়েক দিন ধরে টলিউডে আবারও জোরদার হয়েছে রাজ ও দেবের জুটি বাঁধার গুঞ্জন। শোনা যাচ্ছে, আসতে চলেছে ‘চ্যালেঞ্জ থ্রি’।

Advertisements

প্রকৃতপক্ষে, রাজ বরাবর বিশ্বাস করেন, রোম‍্যান্স ও অ্যাকশনে ভরপুর ফিল্ম তাঁকে পরিচালক হিসাবে সফল করেছে। এর আগেও রাজ নিজের ঘরানায় ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। প্রায় চৌদ্দ বছর আগে 2009 সালে প্রথমবার জুটি বাঁধেন রাজ ও দেব। তৈরি হয় ‘চ্যালেঞ্জ’। রাজ পরিচালিত এই ফিল্মে দেবের বিপরীতে অভিনয় করেছিলেন শুভশ্রী। 2005 সালে মুক্তিপ্রাপ্ত তামিল ফিল্ম ‘বানি’-র বাংলা রিমেক ‘চ্যালেঞ্জ’-এর শুটিং হয়েছিল দুবাই, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে। এই ফিল্ম ব্লকবাস্টার হিট হওয়ার পর 2012 সালে রাজের পরিচালনায় নির্মিত ‘চ্যালেঞ্জ টু’ মুক্তি পেয়েছিল। তেলেগু ফিল্ম ‘দুকুডু’-র বাংলা রিমেক ছিল ‘চ্যালেঞ্জ টু’। এই ফিল্মের অধিকাংশ শুটিং হয়েছিল মালয়েশিয়া ও দুবাইয়ে।

Advertisements

‘চ্যালেঞ্জ টু’-এ দেবের বিপরীতে অভিনয় করেছিলেন পুজা বসু (Puja Basu) এবং ঋত্বিকা সেন (Rittika Sen)। এই ফিল্মটিও দারুণ হিট হয়েছিল। ফলে স্বাভাবিক ভাবেই রাজ বেছে নিতে পারেন ‘চ্যালেঞ্জ টু’-এর সিকোয়েল তৈরির চ্যালেঞ্জ। যদিও এই বিষয়ে রাজ বা দেব এখনও কিছু সুনিশ্চিত করেননি। তবে শোনা যাচ্ছে, সবকিছু ঠিকঠাক থাকলে 2024 সাল থেকে শুরু হতে চলেছে ‘চ্যালেঞ্জ থ্রি’-র শুটিং। কিন্তু এখনও জানা যায়নি এই ফিল্মে দেবের বিপরীতে নায়িকার নাম।

Advertisements

তবে এর মধ্যেই শোনা গিয়েছিল, রাজ নাকি ‘দেবদাস’-এর বাংলা রিমেক বানাতে চলেছেন। তাতে নায়ক হিসাবে দেখা যাবে দেবকে। কিন্তু যতক্ষণ না রাজ ও দেব আগামী ফিল্ম প্রসঙ্গে ঘোষণা করছেন ততক্ষণ অবধি তা সুনিশ্চিত হচ্ছে না।

Advertisements

whatsapp logo
Advertisements