whatsapp channel

Nora Fatehi: বেডরুম থেকে খোলামেলা লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন নোরা ফতেহি, ঘুম উড়ছে নেটিজেনদের

বলিউড ডান্সার ও অভিনেত্রী নোরা ফতেহি (Nora Fatehi) প্রায়ই ইন্সটাগ্রামে নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন। বিভিন্ন সাজে ফটোশুট করেন তিনি। নোরা ক্রমশ নিজেই নিজের স্টাইল স্টেটমেন্ট তৈরি করেছেন। শনিবার,…

Avatar

HoopHaap Digital Media

বলিউড ডান্সার ও অভিনেত্রী নোরা ফতেহি (Nora Fatehi) প্রায়ই ইন্সটাগ্রামে নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন। বিভিন্ন সাজে ফটোশুট করেন তিনি। নোরা ক্রমশ নিজেই নিজের স্টাইল স্টেটমেন্ট তৈরি করেছেন। শনিবার, নোরার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, নোরার পরনে রয়েছে গ্রে রঙের ট্রাউজার ও ব্রালেট যার পিছনে অসংখ্য ফিতে দিয়ে বাঁধা। তার সাথে মানানসই করে নোরা কানে পড়ে জাঙ্ক ইয়ারিং। চুল রয়েছে খোলা। একই পোশাকে নোরার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে তাঁকে গাড়ি থেকে নামতে দেখা যাচ্ছে। নোরার এই লুক নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে।

কয়েকদিন আগে নিজের করোনামুক্ত হওয়ার পরের শারীরিক পরিস্থিতি মিডিয়ায় জানিয়েছেন নোরা। তিনি জানিয়েছেন, করোনামুক্ত হলেও এখনও অবধি তাঁর শারীরিক দূর্বলতা রয়েছে ও বেশ কিছু শারীরিক সমস্যা রয়েছে। তবে তা নিয়েই কাজ করে যাচ্ছেন তিনি। গত বছর নোরাকে গুরু রণধাওয়া (Guru Randhawa)-র মিউজিক ভিডিও ‘নাচ মেরি রানী’-তে অভিনয় করতে দেখা গেছে। ওই মিউজিক ভিডিওয় কখনও নোরাকে দেখা গেছে আফ্রিকান লুকে, কখনও মারমেড লুকে।

কিন্তু ব্যক্তিগত জীবনে বিতর্কে জড়িয়ে পড়েছেন নোরা। গত বছর থেকেই তিনি ইডির নজরে রয়েছেন। ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর কাছ থেকে তিনি বহু দামী উপহার ও একটি বিএমডব্লিউ পেয়েছিলেন। এই ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে ইডির তদন্তকারী অফিসাররা তাঁদের দিল্লির অফিসে ডেকে পাঠিয়েছিলেন নোরাকে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media