Hoop PlusTollywood

Monami Ghosh: খোলামেলা টি-শার্টে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, পুরুষদের ঘুম কাড়ছে মনামীর এই ছবি

সাদা রঙের একটি টপ পরে তিনি বিদেশে ভ্রমণে গেছেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী মনামী ঘোষ, কি ভাবছেন এর মধ্যে আবার নতুন কি আছে? অবশ্যই নতুনত্ব আছে, তিনি বিদেশের মাটিতে ভ্রমণ করতে গিয়ে তার ভক্তদেরকে জিজ্ঞাসা করেছেন, পরের ট্রিপ কোথায় করলে ভালো হয় অর্থাৎ মনামী সাজেশন চাইছেন তার অনুরাগীদের কাছ থেকে। তাইতো তিনি ক্যাপশনে লিখেছেন – ’can you suggest me city or a country for my next trip’।

অভিনেত্রী যে কাজের ফাঁকে ফাঁকে মাঝে মধ্যেই বেড়াতে চলে যান তা জানতে আর কারুর বাকি নেই। কারণ তার instagram পেজে আপনি যদি একটু ঘোরাঘুরি করেন তাহলেই দেখতে পাবেন অভিনেত্রী যেমন কাজ করতে ভীষণ ভালোবাসেন। ঠিক তেমনি কিন্তু বেড়াতে যেতে ভীষণ ভালোবাসেন। মাঝে মধ্যে কাজ করতে করতে হাঁপিয়ে গেলে অক্সিজেন সংগ্রহ করতে তিনি ঘুরে আসেন এদিক ওদিক। সম্প্রতি তিনি যে ছবিটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে ছিপছিপে শরীরে একেবারে সুন্দর হালকা পোশাকে।

তিনি ছুটিটাকে বেশ মজা করে কাটাচ্ছেন, অন্তত ছবিতে তাই বোঝা যাচ্ছে, আর পরেছেন একটি গোল ফ্রেমের সানগ্লাস। সাদা রঙের স্লিভলেস টপের উপরে একটি কালো সাদা কম্বিনেশনে শার্ট পরেছেন, যা দিয়ে আলগা করে ঢেকে রেখেছেন নিজের লজ্জাকে তবে মনামী মানে যে একটু খোলামেলা পোশাকে তাদের ভক্তদের কাছে আবির্ভূত হবে এটাই তো স্বাভাবিক, সেই জন্য তো নিচে পরেছেন একটি ছোট্ট প্যান্ট। এমনিতেও তার অসাধারণ সুন্দর ফর্সা ধবধবে গায়ের রঙের জন্য কালো পোশাক তাকে ভীষণ সুন্দর লাগে, অবশ্য তাকে হালকা রঙের পোশাকেও যে অসাধারণ লাগে তা বলার অপেক্ষা রাখে না।

আর সাথে হেয়ার স্টাইল ও ভীষণ ভালো লাগছে। একেবারে বেড়াতে যাওয়ার উপযুক্ত কমফোর্টেবল হওয়ার জন্য অভিনেত্রী চুলটাকে টাইপ করে বেঁধে নিয়েছেন। ১৪ ই মে ছবিতে তিনি তার instagram পেজ থেকে শেয়ার করেছেন তারপরে এই ১২ হাজার লাইক পড়ে গেছে। তবে আর কি দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ মনামীর ফোটো –

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক