Hoop PlusTollywood

উধাও নুসরত! যশ-মধুমিতার ভক্তরা চরম অন্যায় কাজ করল সাংসদ-অভিনেত্রীর সঙ্গে

নুসরতকে হারিয়ে দিতে ব্যস্ত মুধুমিতার ফ্যানেরা। মধুমিতার অনুরাগীদের বহুদিনের ইচ্ছা ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের পর ফের পর্দায় আসুক এই জুটি। বড় পর্দায় যশ – মধুমিতাকে দেখতে চায় দর্শকরা। কিন্তু মধুমিতা তার জন্মদিনের দিন ইন্সটাগ্রামে লাইভ করে জানিয়ে দেয় যে তার ইচ্ছা থাকলেও যদি যশের সময় হয় তবে নিশ্চয় বড় পর্দায় ফিরবে তারা। এদিকে যশ ব্যস্ত গেরুয়া শিবিরের জন্য। সবে মাত্র পদ্মবনে প্রবেশ করেছেন। লক্ষ্য একটাই ইউথদের হয়ে এবং যুবক সমাজের জন্য কাজ করা।

অভিনেতা যশ এই বছরের শুরুর থেকেই আলোচনার কেন্দ্র বিন্দুতে ছিলেন। সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে তাকে জড়িয়ে বহু মুখরোচক গল্প ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। টলি পাড়া থেকে এমন গুঞ্জন পর্যন্ত ভেসে আসে যে নিখিলকে ছেড়ে নুসরত যশের ঘরণী হতে চাইছেন। যশ ও নুসরতের সম্পরক নিয়ে যখন সরগরম পেজ থ্রি-র পাতা ঠিক তখনই যশ করে বস্লেন আজব কান্ড। চর্চিত বান্ধবী নুসরত পর্যন্ত বুঝতে পারেননি যে যশ তাকে এইভাবে দুরে সরিয়ে দেবেন। জদিও যশ বলেছেন যে ‘আমি আজ বিজেপিতে যোগদান করছি সেকথা নুসরতকে জানাইনি। তাছাড়া আমাদের বন্ধুত্ব অভিনয়কে ঘিরে। রাজনীতিতে আসা মানুষের কাজ করার জন্য। আমার আরেক বন্ধু মিমিও তৃণমূলের সাংসদ। যে যার ব্যক্তিগত পছন্দ অনুযায়ী রাজনীতি করে। এক বাড়িতে স্বামী – স্ত্রীও আলাদা রাজনৈতিক দলের সদস্য হতে পারেন। বন্ধুত্বের মধ্যে রাজনীতি না ঢোকানোই ভাল।’

এদিকে বিজেপিতে পদার্পণ করার পরেই সোশ্যাল মিডিয়ায় ফুঁসে ওঠেন সাংসদ নুসরত জাহান। এদিন বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে ট্যুইট করে ঝাল মেটান তিনি। কিন্তু নেট জনতাও কিছু কম যায় না। তারা বুঝে গেছে যশ- নুসরতের লীলা এবার শেষের পথে। তাই তারাও করে বসল এক আজব কাণ্ড।

যশ-নুসরতের একটি ছবিতে অভিনেত্রীর মুখ কেটে মধুমিতার মুখ বসিয়ে দেওয়া হল। কাণ্ডটি ঘটাল যশ-মধুমিতার একটি ফ্যানক্লাব। নাম ‘যশ মধুমিতা ফ্যানস্পিকস’।

প্রসঙ্গত, ‘ডিকশনারি’র প্রিমিয়ারে একসঙ্গে এসেছিলেন যশ ও নুসরত, তখনই তারা দুজন ক্যামেরার সামনে পোজ দেন। অই ছবিকেই এডিট করে ‘যশ মধুমিতা ফ্যানস্পিকস’। এই ছবিতে নুসরতের মুখ সরিয়ে বসিয়ে দেওয়া হয় মধুমিতার মুখ এবং লিখে দেওয়া হয়, ‘আমার চালাকি’ গানের পংক্তি, ‘যদি তোমার কথা লিখি, তুমি শুনতে চাইবে কি, তুমি ভাব আমার চালাকি’।

Related Articles