Hoop PlusBollywoodHoop Trending

মাদক মামলায় নাম জড়ানোর পরই বড় ধাক্কা কমেডিয়ান ভারতীর জীবনে!

Advertisements

পর্দার সামনে যে যুগল প্রতিনিয়ত হাসান সেই নাকি প্রতিদিন পর্দার আড়ালে প্রতি মুহূর্তে মাদক দ্রব্য সেবন করেন। সিগারেট বা মদ নয় নিয়মিত গাঁজা সেবন করেন। কিন্তু কেন? প্রতিদিন নিজেদের সুস্থ থাকতে আর ভালো রাখতে শেষ মেষ গাঁজা। বিশ্বাস না হলে এটাজ সত্যি। পিটিআই সূত্র অনুযায়ী,এক মাদক ব্যবসায়ীকে পুলিশ জিজ্ঞাসাবাদ করার সময় ভারতী সিং ও তাঁর স্বামীর নাম প্রকাশ্যে আসে। তারপে কাউকে না বলে সিবিআই থেকে ১৫ নভেম্বর এ সকালেই এই কমেডিয়ানের বাড়ি ও প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালান তদন্তকারীরা।

প্রথমে অফিস ও তারপর বাড়ি থেকে সব মিলিয়ে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। দুজনকে একসাথে ডেকে পাঠানো হয়। আধিকারিকদের কড়া জিজ্ঞাসাবাদের মুখে পড়ে শেষ মেশ গাঁজা সেবনের কথা স্বীকার করেন ভারতী ও হর্ষ। সাড়ে তিন ঘন্টার জিজ্ঞাসাবাদের পর সেদিন শনিবার সন্ধ্যায় ভারতীকে গ্রেফতার করা হয়। এরপর প্রায় ১৫ ঘণ্টা ঘণ্টা জিজ্ঞাসাবাদ চলার পর গ্রেফতার হলেন  হর্ষ। তাঁদের আদালতে পেশ করা হলে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেন বিচারপতি। যদিও ২৩ নভেম্বরই ১৫ হাজার টাকা বন্ডের বিনিময়ে দু’জনের জামিন মঞ্জুর করা হয়।

দুই কমিডিয়ান একাধিক রিয়ালিটি শো-এর সঙ্গে যুক্ত। ফিয়ার ফ্যাক্টর থেকে শুরু করে গানের নাচ-গানের রিয়ালিটি শো-এর মঞ্চে সঞ্চালনা করা, প্রভৃতিতেই নজর কেড়েছেন এই দুই স্টার। ইতিমধ্যে এরা দুজন নাচের রিয়ালিটি শোতে সঞ্চালিকা হিসেবে কাজ করছেন। কিন্তু বাড়ি ফিরেও স্বস্তি ফিরল না ভারতীর। কারণ চ্যানেল সূত্রে জানা গিয়েছে, মাদকযোগে নাম জড়ানোর জন্যই নাকি তিনি জনপ্রিয় কমেডি শো থেকে বাদ দিয়ে দিতে পারে তাঁকে। ভারতীর জন্য চ্যানেল এবং শো কোনোভাবে নষ্ট হোক, এরকমটা চায় না কর্তৃপক্ষ। এরকমই গুঞ্জন শুরু হয়েছে।

কিন্তু এই সময় বন্ধু হিসেবে নাকি ভারতীর পাশেই দাঁড়িয়েছেন কপিল। কিন্তু চ্যানেলই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে তা ও বলেছেন। এবার কাপিলের পর ভারতীর পাশে এসে দাঁড়ালেন ক্রুষ্ণা অভিষেক এবং কিকু সারদা। এই বিষয়টি নিয়ে এরা মুখ খোলেন। প্রথমে ক্রুষ্ণা অভিষেক জানান, ভারতী কপিলের শো থেকে যে বাদ পড়েছেন, এমন কোনও খবর তাঁদের কাছে নেই। যে ঘটনাই ঘটুক না কেন, তাঁরা ভারতীর সঙ্গে সবসময় রয়েছেন। এমনকী, তাঁরা ভারতীর সাথে বন্ধুত্ব ছাড়বেন না। তাঁরা পুনরায় ভারতীর সঙ্গে কাজ করবেন বলে আশা প্রকাশ করেন ক্রুষ্ণা। পাশাপাশি কিকু সারদাও এ বিষয়ে মুখ খোলেন। তিনি বলেন, সম্প্রতি তাঁরা রিয়্যালাটি শোয়ের একটি এপিসোড শ্যুটিং করেছেন সেখানে ভারতী ছিলেন না এটা ঠিক। তবে এটা খুব স্বাভাবিক যে সব এপিসোডে ভারতী থাকবেন না তা কিন্তু নয়। তিনি আগেও অনেক এপিসোডে ছিলেননা। তবে ভারতীর সঙ্গে তাঁরা আবার কাজ করতে পারবেন এরপর আশা রেখেছেন। ভারতী কি আদেও ফিরবে এই কাপিল শর্মা শোতে। তা পরবর্তী এপিসোড দেখলে বোঝা যাবে।