Bengali SerialHoop Plus

‘মিঠাই’ ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুন্ডু বাস্তবে কে! রইলো তার আসল পরিচয়

বর্তমানে জি বাংলার (zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’ (Mithai)। চলতি বছরে ৪ জানুয়ারি থেকে এই ধারাবাহিক শুরু হয়েছে আর বিগত তিন মাসের মধ্যেই এই ধারাবাহিক টেলি অনুরাগীদের মন জিতে নিয়েছে। বাঙালির মিষ্টিপ্রীতি নিয়ে এই গল্প। মিঠাই আর ‘উচ্ছেবাবু’র টক-ঝাল সম্পর্ক নিয়ে এই গল্প এগিয়ে চলেছে, আর এই রসায়নে মাত দর্শক।

এই গল্পে মিষ্টির কারিগর হল মিঠাই। তার হাতে বানানো সেরা মিষ্টি মনোহরা। এই মিঠাই মনোহারা বিক্রি করতে করতে এসে পৌছায় মোদক পরিবারে। এখানে এসে নিজের হাতে সকলকে মোদক খাইয়ে প্রশংসা পেলেও খাওয়াতে পারেনা একজনকে, তিনি হলেন মোদক বাড়ির ছেলে সিদ্ধার্থ বা সিড। ইনি ছোটবেলায় নিজের মাকে হারায়৷ তারপর থেকেই বেশ খানিকটা ইন্ট্রোভার্ট, তাই এক্কান্নবর্তী বাড়ির কোনও নিয়ম, আচার-অনুষ্ঠানে যোগদান করে না সে। এবার এই গোমড়ামুখো সিডকে কিভাবে সরল সহজ স্বাভাবিক করবেন মিঠাই।

চলুন দেখি কে এই মিঠাই। এই গল্পে মিঠাই এর প্রকৃত নাম সৌমিতৃষা কুণ্ডু। ইনি, মিঠাই দিয়ে যাত্রা শুরু করেননি। ইন্ডাস্ট্রিতে প্রায় পাঁচ বছর থেকেছেন।  ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকের নেগেটিভ চরিত্রে প্রথম অভিনয় করেন। তার পর ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’ ইত্যাদি সিরিয়ালে দেখা যায় তাকে। পরবর্তীতে সুযোগ আসে ‘কনে বউ’-এর প্রধান চরিত্রে। এই ধারাবাহিকের কাজ শেষ হতে না হতেই সুযোগ পান ‘মিঠাই’-এ।

এক সাক্ষাৎকারে মিঠাই বলেন যে তাকে কখনোই অডিশন দিতে হয়নি কখনো। একটা সময় একটি ব্র্যান্ডের হয়ে মডেলিং দিয়ে শুরু হয় সৌমিতৃষার পথচলা। প্রায় পাঁচ বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। এবার পেয়েছেন বড় ব্রেক।

এই ধারাবাহিকের জন্য নাকি তাকে ময়রার কাছ থেকে শিখতে হয়েছে কী ভাবে দুধ জ্বাল দিতে হয়, কী ভাবে ছানা পাকাতে হয়। এছাড়াও জিলিপি ভাজার কায়দা, মনোহরা বানানোও আয়ত্তে আনতে হয়েছে তাকে। অবশ্য, এই মুহূর্তে গল্পের তাগিদে সিড নামক প্রাণহীন ছেলেটিকে মিষ্টি খাওয়ার চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে চলছে মিঠাই।

Related Articles