whatsapp channel

Aishwarya Rai Bachchan: বহুবার বিতর্কে জড়িয়েছেন বচ্চন পরিবারের বৌমা, তার বিরুদ্ধে এসেছে একাধিক অভিযোগ!

গতকাল পানামা পেপার্স মামলায় সমন পেয়ে ইডির দফতরে উপস্থিত হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। প্রায় পাঁচ ঘন্টার জেরা শেষে ইডির দফতর থেকে বেরোতে দেখা যায় তাঁকে। ঐশ্বর্যর বিরুদ্ধে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গতকাল পানামা পেপার্স মামলায় সমন পেয়ে ইডির দফতরে উপস্থিত হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। প্রায় পাঁচ ঘন্টার জেরা শেষে ইডির দফতর থেকে বেরোতে দেখা যায় তাঁকে। ঐশ্বর্যর বিরুদ্ধে রয়েছে একাধিক অভিযোগ। তার মধ্যেই রয়েছে কর ফাঁকি ও বিদেশে প্রচুর বেনামী সম্পত্তির অভিযোগ। ফলে স্বাভাবিক ভাবেই ইডির জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন তিনি। তবে বিতর্ক বারবার তাড়া করেছে ঐশ্বর্যকে।

Advertisements

মধুর ভান্ডারকর (Madhur Bhandarkar) পরিচালিত ফিল্ম ‘হিরোইন’-এ প্রথমে অভিনয় করছিলেন ঐশ্বর্য। সেই ছবিও প্রকাশ্যে এসেছিল। কিন্তু সেই সময় তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। নিজের গর্ভাবস্থা লুকিয়ে একটানা 65 দিন শুটিংয়ের পর হঠাৎই মাঝপথে ফিল্মটি ছেড়ে দেন ঐশ্বর্য। বিতর্ক সামাল দিতে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এগিয়ে এলেও আর্থিক ক্ষতির সম্মুখীন হন মধুর ভান্ডারকর। পরবর্তীকালে ‘হিরোইন’-এ ঐশ্বর্যর স্থানে অভিনয় করেন করিনা কাপুর (Kareena Kapoor khan)।

Advertisements

Advertisements

‘ধুম 2’ ফিল্মে হৃত্বিক রোশন (Hritwik Roshan)-এর সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনের জেরে আইনি নোটিস পান ঐশ্বর্য। এমনকি বচ্চন পরিবারেও দেখা দিয়েছিল অসন্তোষ। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ফিল্মে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার পর আবারও বচ্চন পরিবারে অশান্তি শুরু হয়েছিল। অপরদিকে ভারতীয় সেন্সর বোর্ড ফিল্ম থেকে দৃশ্যগুলি বাদ দিয়ে দেয়।

Advertisements

ঐশ্বর্যর জীবনে রয়েছে সলমান খান (Salman Khan), বিবেক ওবেরয় (Vivek Oberoi)-এর সঙ্গে সম্পর্কের বিতর্ক। পরবর্তীকালে অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-কে বিয়ে করলেও এখনও তাঁর এই সম্পর্কগুলি নিয়ে চর্চা চলে। কিন্তু 2008 সালে পাক রাজনীতিবিদ আসিফ আলি জারদারি (Asif Ali Zardari) দাবি করেছিলেন, ঐশ্বর্য তাঁর কাছে এক রাতের মনোরঞ্জনের জন্য এক মিলিয়ন ডলার চেয়েছিলেন। কিন্তু জারদারির এই দাবির স্বপক্ষে কোনো প্রমাণ ছিল না।

2018 সালে একটি গয়না প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে দেখা যায়, ঐশ্বর্য সাবেকি পোশাক ও গয়না পরে বসে আছেন এবং তাঁর মাথায় এক শিশু ছাতা ধরে রয়েছে। এরপর শিশুশ্রম বিতর্কের মুখে পড়েন ঐশ্বর্য।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media