Cyclone Yaas: ঘূর্ণিঝড় বিধ্বস্ত এলাকায় ত্রাণ নিয়ে পৌঁছে গেলেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জী

HoopHaap Digital Media

বর্তমানে, সামাজিক মাধ্যমে ভাস্বর চ্যাটার্জী একটি সমালোচিত ও বিতর্কিত নামে পরিণত হয়েছেন। তিনি ছোটপর্দার অভিনেতা হওয়া সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় যে ভাবে উস্কানি মূলক কমেন্ট করেন এবং নিজস্ব মতামত পেশ করেন তাতে করে তার জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। বহু মানুষের কাছে তিনি যেমন অপ্রিয় হয়ে উঠেছেন তেমনই কিছু মানুষের অত্যন্ত প্রিয় পাত্র হয়ে উঠেছেন।

সম্প্রতি, সাইক্লোন বিধ্বস্ত স্থানে পৌঁছে যাচ্ছেন এই অভিনেতা। সবাইকে ত্রাণ দিচ্ছেন ভাস্বর চ্যাটার্জী। ছবিতে দেখা যাচ্ছে খিচুড়ি জাতীয় খাবার নিয়েছেন, প্যাকেট করে মুড়ি বাতাসা নিয়েছেন। এভাবেই বিভিন্ন খাবার পৌঁছে দিচ্ছেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জী ও তার সহকর্মীরা। সুন্দরবন, সন্দেশখালি এলাকায় পৌঁছে যাচ্ছেন তিনি।

এদিকে, কিছুদিন আগেই পবিত্র ঈদ পালন করলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ভাস্বর চ্যাটার্জী। ব্যাস্ত সিডিউলের মধ্যেও ৫ দিন রোজা রাখেন তিনি। নাহ ২৯ দিন রোজা রাখতে পারেননি তিনি যদিও, তবুও বন্ধুকে ভালোবেসে তার কথা স্মরণে রেখে ঈদের সমস্ত নিয়ম পালন করেন ভাস্বর চ্যাটার্জী।

এছড়াও দল বদলের পর পরাজিত রুদ্রনীলের উপর পুরনো ক্ষোভ উগড়ে দেন ভাস্বর চ্যাটার্জি। ২০০৭ সালে এক সাক্ষাৎকারে মিডিয়ার সামনে ভাস্বরকে ‘মিচকে শয়তান’ বলে উল্লেখ করেছিলেন রুদ্রনীল। সেই পুরোনো ঝাল মিটিয়ে তিনি ফেসবুক পেজে রুদ্রনীলের উদ্দেশ্যে বলেই দেন, “রুদ্রনীল তোর জন্য… ২০০৭-এ তুই মিডিয়াতে সাক্ষাৎকারে বলেছিলি আমি মিচকে শয়তান। হতে পারে তোর চোখে আমি তাই কিন্তু আমি এতদিনে একটা কথাও মিডিয়াতে বলিনি তোর বিরুদ্ধে। আজ বলি, আমি আর যাই হই তোর মতো ধান্দাবাজ নই।” এভাবেই একের পর এক বিষয় নিয়ে সংবাদের শিরোনামে উঠে আসছেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জী।

About Author

Leave a Comment