BollywoodHoop Plus

Ileana D’Cruz: মেলেনি সন্তানের পিতৃপরিচয়, বেবি বাম্প দেখিয়ে ভিডিও শেয়ার করলেন ইলিয়ানা

কিছুদিন আগেই ইলিয়ানা ডিক্রুজ (Ileana D’Cruz) নিজের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। যদিও তাঁকে শুভাকাঙ্খীরা ছাড়া আর কেউই শুভেচ্ছা জানাননি। নেটিজেনদের অধিকাংশই ইলিয়ানার সন্তানের পিতৃপরিচয় জানতে চেয়েছেন। ইলিয়ানার মা অবশ্য লিখেছেন, তিনি তাঁর নাতি-নাতনির জন্য অপেক্ষা করছেন। এবার ইলিয়ানা নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন তাঁর বেবিবাম্পের ভিডিও।

বুধবার, 3 রা মে, রাতে ইলিয়ানা ইন্সটাগ্রাম স্টোরিতে যে ভিডিওটি শেয়ার করেছেন সেটি সাদা-কালো। ভিডিওতে দেখা যাচ্ছে, ইলিয়ানার হাতে কফির কাপ। তাঁর বেবিবাম্প সুস্পষ্ট। পাশে রয়েছে তাঁর পোষা বিড়াল। বোঝা যাচ্ছে, ইলিয়ানা উপভোগ করছেন মাতৃত্বের এই পর্যায়কে। ভিডিওতে ইলিয়ানা লিখেছেন, ‘লাইফ লেটলি’। বর্তমানে গোয়ায় তাঁর পারিবারিক বাড়িতে রয়েছেন তিনি। এর আগে একটি বেবিস্যুট ও ‘মাম্মা’ লেখা পেনডেন্টের সাদা-কালো ছবি শেয়ার করে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন ইলিয়ানা।

তিনি অবশ্য এখনও এই সন্তানের পিতৃপরিচয় সামনে আনেননি। এর আগে দীর্ঘদিন অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নিবোন (Andrew Kneebone)-এর সাথে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। তাঁদের বিয়ের কোনো প্রমাণ না পাওয়া গেলেও ইলিয়ানা বিভিন্ন সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের স্বামী হিসাবেই সম্বোধন করতেন অ্যান্ড্রুকে। একসময় অভিনেত্রী তাঁকে ‘পৃথিবীর শ্রেষ্ঠ স্বামী’ বলেছিলেন। কিন্তু অচিরেই ভেঙে যায় এই সম্পর্ক। 2019 সালে অ্যান্ড্রুর সাথে ব্রেক-আপের পর ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর ভাই সেবাস্তিয়ান (Sebastian)-এর সাথে ইলিয়ানার সম্পর্কের সূত্রপাত হয়েছে বলে শোনা যাচ্ছে। ক্যাটরিনার বিয়েতেও দেখা গিয়েছিল তাঁকে।

শেষবার ইলিয়ানাকে দেখা গিয়েছিল 2021 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘দ্য বিগ বুল’-এ। আগামী দিনে তাঁকে দেখা যাবে ‘আনফেয়ার অ্যান্ড লাভলি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন রণদীপ হুডা (Randeep Hooda)।