whatsapp channel

Sushant-Ankita: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা!

সুশান্ত চলে গিয়েছেন ঠিকই কিন্তু আজও তার স্মৃতি দগদগে ঘায়ের মতন। তিনি সিদ্ধার্থ শুক্লার মতন হার্ট ইস্যু নিয়ে মারা যাননি। আত্মহত্যা করেছিলেন, তাও বয়সটাও ছিল অনেক কম। সাফল্য, প্রেম এইসব…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্ত চলে গিয়েছেন ঠিকই কিন্তু আজও তার স্মৃতি দগদগে ঘায়ের মতন। তিনি সিদ্ধার্থ শুক্লার মতন হার্ট ইস্যু নিয়ে মারা যাননি। আত্মহত্যা করেছিলেন, তাও বয়সটাও ছিল অনেক কম। সাফল্য, প্রেম এইসব জীবনে আসবে যাবে, কিন্তু, মৃত্যু একবারই আসে। এই সরল সত্য বুঝে উঠতে পারেননি সুশান্ত। কিন্তু, তার প্রাক্তন জীবনের সহজ সমীকরণ বুঝেছিলেন।

Advertisements

কথা হচ্ছে অঙ্কিতা লোখান্ডে প্রসঙ্গে। একটা সময় পবিত্র রিস্তা নামে একটি হিন্দি ধারাবাহিক করতেন সুশান্ত-অঙ্কিতা। ব্যাক্তিগত জীবনেও তারা তাদের সম্পর্ক এগিয়ে নিয়ে যান। কিন্তু, ওই বিরহ আসে আর বিচ্ছেদ হয়। এর বেশ কিছু বছর পর সুশান্ত জড়িয়ে যান রিয়া চক্রবর্তীর সঙ্গে। অন্যদিকে, অঙ্কিতার জীবনে আসে নতুন পুরুষ।

Advertisements

এখনও পবিত্র রিস্তা ধারাবাহিক করছেন অঙ্কিতা, এবারে সেই মানব চরিত্রে রয়েছে মহাভারতের অর্জুন অর্থাৎ শাহির শেখ। সুশান্তের স্মৃতির উদ্দেশ্যে এই ধারাবাহিক আবার শুরু হয়। রমরমিয়ে চলছে অঙ্কিতা শাহিরের পবিত্র রিস্তা।

Advertisements

সম্প্রতি, এক সাক্ষাৎকারে এই দুই তারকা সাংবাদিকের মুখোমুখি হন। তখনই জানা যায় সুশান্তের প্রাক্তন শেষ পর্যন্ত বিয়ের পিড়িতে বসতে চলেছেন। অর্থাৎ অঙ্কিতার বিয়ে! পাত্র কে? ভিকি জৈন এই নামটা হয়তো অনেকবার শুনেছেন। এই ভিকির সঙ্গেই বহু ট্যুর করেছেন অঙ্কিতা, সোশ্যাল মিডিয়ায় বহু ছবিও রয়েছে। এমনকি সুশান্ত চলে যাওয়ার পর অঙ্কিতাকে ভিকি সামলেছেন। প্রেম করলেও দুজন বিয়ে নিয়ে কিছুই বলেননি তারা। তবে মুখ খুলেছেন সহ অভিনেতা শাহির।

Advertisements

অঙ্কিতাকে সরাসরি প্রশ্ন করা হয়েছিল তাঁর আগাম পরিকল্পনা কী। অঙ্কিতাও হেসে উত্তরে বলেছিলেন, কিছুই করার নেই তাঁর। এই উত্তর শুনে শাহির বলে বসেন, “কাম অন, তুমি তো বিয়ে করছ!” ব্যাস, এরপরেই শাহিরকে মারতে থাকেন অঙ্কিতা। তাঁকে তৎক্ষণাৎ চুপ করতে বলেন। বলেন, “শাট আপ। শাহির তুমি কি পাগল? চুপ করো, চুপ করো, চুপ করো।”

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media