BollywoodHoop PlusRegional

Monalisa-Vikrant: স্বামীর সঙ্গে ভিজে গেলেন ‘ঝুমা বৌদি’ মোনালিসা, দেখুন হট ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে মোনালিসা হলেন উজ্জ্বল নক্ষত্র। ভোজপুরি ফিল্ম জগতের নায়িকা হয়েও তিনি টলিউডে সমান জনপ্রিয়। বাংলার বুকে মোনালিসা (Monalisa) হলেন হট ঝুমা বৌদি (Jhuma Boudi) । তার শরীরের খাঁজ, নাচন কোদন পুরুষ মনে ঝড় তোলে।

বাংলা ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। বাংলায় ঝুমা বৌদি হয়েই পরিচিতি পেয়েছেন তিনি। এবার পালা হিন্দি ওয়েব সিরিজে আসর জমানোর। জানা গিয়েছে, ‘ধাপ্পা’ ওয়েব সিরিজে কাজ করেছেন অভিনেত্রী। তার সঙ্গে দেখা যাবে জয় ভানুশালীকে। হাঙ্গামা প্লে’তে মুক্তি পাবে এই ওয়েব সিরিজটি। ইতিমধ্যে মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার।

 

View this post on Instagram

 

A post shared by Hungama Play (@hungama_play)

সোশ্যাল মিডিয়ায় চরম ভাবে অ্যাক্টিভ মোনালিসা। তাই প্রায় সময় নানান মুডের ছবি, ভিডিও পোস্ট করেন তিনি। ওয়েব সিরিজে কাজ করার সময় একাধিক ফটোশ্যুট করিয়েছেন তিনি। এবার একটু ব্রেক নেওয়ার পালা। সেইজন্যেই স্বামীর সঙ্গে খুনসুটিতে মেতেছেন অভিনেত্রী।

এদিন মোনালিসা একটি ভিডিও পোস্ট করেন যেখানে তিনি তার স্বামীর সঙ্গে রং নিয়ে খেলছেন। স্বামী বিক্রান্তের সাথে রোম্যান্টিক মুহূর্তের ভিডিও পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন যে কাজের ফাঁকে পরিবারের সঙ্গে সময় কাটাতে বেশি পছন্দ করেন অভিনেত্রী। শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে ‘রাঙ্গ সারি’র গানে অসময়ে আবির খেলছে মোনালিসা ও বিক্রান্ত। একে অপরের সাথে তারা বেশ ঘনিষ্ঠ ভাবেই ছিলেন ভিডিওতে। দেখুন ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)