Hoop PlusTollywood

Ditipriya Roy: ডুবে ডুবে জল খাচ্ছেন! ফাঁস হয়ে গেল দিতিপ্রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)-এর রিলেশনশিপ স্টেটাস নিয়ে বরাবর তৈরি হয়েছে গুঞ্জন। একসময় তাঁর সাথে দিতিপ্রিয়ার সবচেয়ে ভালো বন্ধু বিশ্বাবসু (Biswabasu)-র সম্পর্ক নিয়ে তৈরি হয়েছিল গুজব। এই ঘটনায় দুই বন্ধু যথেষ্ট ক্ষুব্ধ হয়েছিলেন। এবার কিন্তু ফাঁস হয়ে গেল দিতিপ্রিয়ার গোপন কথোপকথন। সেই কথোপকথনের সূত্র ধরেই জানা গেল, অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)-র সাথে সম্পর্কে রয়েছেন দিতিপ্রিয়া।

এতটা পড়ে অবশ্যই পাঠককুলের মনে হতে পারে, দিতিপ্রিয়া ও অর্জুন অবশেষে কিনা পরকীয়ায় জড়ালেন! প্রকৃতপক্ষে, এটি কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) অভিনীত নতুন ওয়েব সিরিজের কাহিনী। এই ওয়েব সিরিজে দিতিপ্রিয়ার চরিত্রের নাম রাশি। কৌশিকবাবুর কন্যার চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর বিপরীতে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী। রাজনৈতিক পরিবারের উত্তরসূরী রাশি পরিবারের প্রথা মেনেই অবতীর্ণ হয় রাজনীতিতে। কিন্তু সামনে চলে আসে রাশির সম্পর্কের কথা। সোশ্যাল মিডিয়ায় এই ওয়েব সিরিজের প্রোমোশনেই রাশি ওরফে দিতিপ্রিয়া শেয়ার করেছেন একটি ভয়েস মেসেজ। এই ভয়েস মেসেজে রাশি ও তার প্রেমিকের কথোপকথন ধরা পড়েছে। কিন্তু তাদের ভবিষ্যৎ কি?

হইচই-এর পর্দায় আগামী 26 শে মে পর্দা উঠতে চলেছে রহস্যের উপর থেকে। একের পর এক ওয়েব সিরিজ ও ফিল্মে অভিনয় করে চলেছেন দিতিপ্রিয়া। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর আরও একটি নতুন ওয়েব সিরিজ ‘ডাকঘর’। এই ওয়েব সিরিজে বরাবরের মতোই নজর কেড়েছে দিতিপ্রিয়ার অভিনয়। শিশুশিল্পী হিসাবে আত্মপ্রকাশ করলেও জি বাংলার ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেন দিতিপ্রিয়া। কোনোরকম প্রস্থেটিক মেকআপ ছাড়াই রানী রাসমণির প্রৌঢ়ত্ব ও বয়ঃকালের চরিত্র ফুটিয়ে তুলেছিলেন তিনি।

এই ধারাবাহিকের পর দিতিপ্রিয়াকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। ‘করুণাময়ী রানী রাসমণি’ কবেই অফ এয়ার হয়ে গিয়েছে। কিন্তু দিতিপ্রিয়ার যাত্রাপথ হয়ে উঠেছে সফল।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)