whatsapp channel

Prosenjit-Srabanti: বদলে গেল সম্পর্কের সমীকরণ, বাবা-মেয়ে থেকে স্বামী-স্ত্রী হচ্ছেন প্রসেনজিৎ-শ্রাবন্তী

মায়ার বাঁধন ভুলে পিতা-কন্যা হলেন স্বামী-স্ত্রী। শুনতে অদ্ভুত লাগলেও এটাই সত্যি। আরে মশাই পর্দায় যে সব সম্ভব। সিলভার স্ক্রিন আর ডিজিট্যাল মিডিয়ায় কাছে সব কিছুই সম্ভব হয়। তবে, হ্যাঁ, শরীরও…

Avatar

মায়ার বাঁধন ভুলে পিতা-কন্যা হলেন স্বামী-স্ত্রী। শুনতে অদ্ভুত লাগলেও এটাই সত্যি। আরে মশাই পর্দায় যে সব সম্ভব। সিলভার স্ক্রিন আর ডিজিট্যাল মিডিয়ায় কাছে সব কিছুই সম্ভব হয়। তবে, হ্যাঁ, শরীরও থাকতে হবে ফিট। এককালে যিনি বাবা হচ্ছেন সেই মানুষটি দীর্ঘ পঁচিশ বছর পর সেই সিনেমার কন্যার নায়ক হচ্ছেন , ব্যাপারটা কিন্তু সহজ নয়। এর জন্য দরকার শরীর ফিট রাখা ও লাবণ্য ধরে রাখা।

এমনিতেই পুরুষদের বয়সের সঙ্গে সঙ্গে গ্ল্যামার বেড়ে যায়। তাদের চুল পাকলেও হ্যান্ডসাম লাগে আবার রোগা হলেও কিংবা দুর্দান্ত ফিজিক হলেও। সেরকমই উদাহরণ হলেন বাংলা সিনেমার অন্যতম অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যার বয়স যেমন বাড়ছে, তেমন বাড়ছে শারীরিক সৌন্দর্য। দিনদিন তার সৌন্দর্য বেড়েই চলেছে। এই বয়সে এসেও পাকা হাতে নায়ক হতে পারেন। যেমন মেক আপ নিয়ে বয়স্ক পিতা সাজতে পারেন, তেমনই অল্প মেক আপে হয়ে উঠতে পারেন নায়ক।

হ্যাঁ, প্রায় পঁচিশ বছর পর মায়ার বাঁধন ভুলে স্বামী স্ত্রী ভূমিকায় অভিনয় করতে চলেছেন প্রসেনজিৎ ও শ্রাবন্তী। সায়ন্তন ঘোষালের(Sayantan Ghoshal) নতুন ছবিতে জুটি বাঁধছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবির গল্প এমন এক দম্পতিকে নিয়ে যাঁদের মধ্যে বয়সের মধ্যে রয়েছে বিস্তর ফারাক। আগামী সেপ্টেম্বর থেকে শ্যুটিং শুরু হওয়ার কথা চলছে।

 

View this post on Instagram

 

A post shared by ruhi (@srabanti_loverss)

কিছুদিন আগেই লন্ডনে ছবির শ্যুটিং করে ফিরলেন শ্রাবন্তী। ফিরেই একটি বিলাসবহুল গাড়ি কিনলেন, সঙ্গে মালদ্বীপ ট্যুর করে ফ্রেশ হয়ে নিলেন। সামনে মুক্তি পেতে চলেছে ‘অচেনা উত্তম’, যেখানে উত্তম কুমারের স্ত্রী গৌরী দেবীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। চলতি বছরে অনেকগুলি সিনেমা মুক্তি পেয়েছে যেমন শ্রাবন্তীর তেমনই বেশ কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় আছেন। এককথায়, শ্রাবন্তী র এই মুহূর্তে দুর্দান্ত সময় কাটছে। হাতে একের পর এই কাজ, ঝুলিতে যেন মা লক্ষ্মী প্রাণভরে আশীর্বাদ করছেন।

whatsapp logo