whatsapp channel

ইন্ডাস্ট্রির এই মানুষটির সঙ্গে চুপিসারে সম্পর্কে জড়ালেন ‘মিঠাই’ খ্যাত তন্বী!

সিরিয়ালের কিছু কিছু খলনায়িকা হয়, যারা পর্দায় যতই দুষ্টুমি করুক না কেন, বাস্তবে কিন্তু নায়িকার সমান ভালবাসা পান তারা দর্শকদের কাছ থেকে। এই তালিকায় সগৌরবে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী…

Nirajana Nag

Nirajana Nag

সিরিয়ালের কিছু কিছু খলনায়িকা হয়, যারা পর্দায় যতই দুষ্টুমি করুক না কেন, বাস্তবে কিন্তু নায়িকার সমান ভালবাসা পান তারা দর্শকদের কাছ থেকে। এই তালিকায় সগৌরবে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy)। জি বাংলার স্টার সিরিয়াল ‘মিঠাই’তে খলনায়িকা হিসেবেই পথচলা শুরু করেছিলেন তিনি। তোর্সা বা ‘ট্যাশ বুড়ি’ নিজের অভিনয়ের যোগ্যতাতেই দর্শকদের মনে জায়গা করে নিতে দেরি করেননি।

মিঠাই অবশ্য এখন প্রাক্তন। বেশ কয়েক মাস কেটে গিয়েছে সিরিয়ালটি শেষ হওয়ার পর। কিন্তু অধিকাংশ সিরিয়ালপ্রেমীর মনেই এখনো তরতাজা মিঠাইয়ের স্মৃতি। কলাকুশলীদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও তাই দিনের পর দিন অনুগামীর সংখ্যা বেড়েই চলেছে। নেটদুনিয়ায় তন্বীর জনপ্রিয়তাও বেশ নজরকাড়া। ইনস্টাগ্রামে প্রায়ই ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি তাঁর এমনি একটি রিল ভিডিও উঠে এসেছে চর্চার কেন্দ্রে।

একটি নাচের রিল ভিডিও শেয়ার করেছেন পর্দার তোর্সা। বিনোদন ইন্ডাস্ট্রির নামী কোরিওগ্রাফার সন্দীপ ওরফে স্যান্ডি রং এর সঙ্গে ‘জারা জারা’ গানে জমিয়ে কোমর দোলাতে দেখা গেল অভিনেত্রীকে। শিক্ষক দিবসের শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, তাঁকে হৃদয় দিনে নাচ করতে শিখিয়েছেন এই শিক্ষক। আর ভিডিও থেকেই শুরু হয়ে গিয়েছে নয়া জল্পনা। তন্বীর মনে নাকি এখন অকাল বসন্ত। কোরিওগ্রাফার স্যান্ডিকেই নিজের মন সমর্পণ করে বসেছেন তিনি। তবে বিষয়টা নতুন নতুন নয়। অনেক দিন ধরেই এই অভিনেত্রী আর কোরিওগ্রাফারকে নিয়ে চর্চা চলছে নেট পাড়ায়। কিন্তু সত্যিটা ঠিক কী?

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

সংবাদ মাধ্যমের তরফে তন্বীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অবশ্য বেশ ক্ষোভই প্রকাশ করেন। তাঁর পালটা কটাক্ষ, মানুষের ভাবনা চিন্তা দেখে তাঁর হাসি পায় মাঝে মাঝে। কোনো পুরুষের সঙ্গে ছবি থাকলেই যে তাঁরা দুজনে প্রেম করছেন এর যৌক্তিকতা কোথায়? অভিনেত্রীর স্পষ্ট কথা, তিনি এবং স্যান্ডি শুধুই ভাল বন্ধু। তাঁদের নামে প্রেমের মিথ্যে গুজব রটানো হচ্ছে। উল্লেখ্য, মিঠাই চলাকালীন ‘উচ্ছেবাবু’ ওরফে আদৃত রায়ের সঙ্গেও তন্বীর নাম জড়িয়ে গুঞ্জন মাথাচাড়া দিয়েছিল। তবে তাঁরা যে আগের থেকেই সহপাঠী তথা ভাল বন্ধু ছিলেন সেকথা একাধিক বার শোনা গিয়েছে তন্বীর এবং আদৃতের মুখে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই