whatsapp channel

বলিউড স্টার, অথচ অনীহা ঘনিষ্ঠ চুম্বনে!

বলিউডে ‘কিসার’ বললেই চোখের সামনে ভেসে ওঠে ইমরান হাশমি (Emraan Hasmi)-র ছবি। বলিউডে তাঁর মতো চুম্বন দৃশ্য ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে পারেন না কোনো নায়ক। অনেকের এই ধরনের দৃশ্য…

Avatar

বলিউডে ‘কিসার’ বললেই চোখের সামনে ভেসে ওঠে ইমরান হাশমি (Emraan Hasmi)-র ছবি। বলিউডে তাঁর মতো চুম্বন দৃশ্য ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে পারেন না কোনো নায়ক। অনেকের এই ধরনের দৃশ্য দেখে দৃষ্টিকটু মনে হলেও এই সিনে অভিনয় করা অত্যন্ত কঠিন। তবে বলিউডে বেশ কিছু নায়ক রয়েছেন যাঁরা হঠাৎই চুম্বন দৃশ্যে অভিনয় করতে অনীহা প্রকাশ করেন।

এই তালিকায় প্রথমেই নাম আসে রীতেশ দেশমুখ (Riteish Deshmukh)-এর। ‘জানে কাঁহা সে আয়ি হ্যায়’ ফিল্মে চুম্বন দৃশ্যে অভিনয় করতে চাননি তিনি। অথচ এই রীতেশ বেশ কয়েকটি ফিল্মে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ritesh Deshmukh (@riteishd)

অভিনয় জগতকে কবেই ‘গুডবাই’ করে দিয়েছেন অত্যন্ত সম্ভাবনাময় অভিনেত্রী আসিন (Asin)। অনেকে অবশ্য তাঁর বিয়েকে এই কারণের জন্য দায়ী করেন। আসিন কিন্তু কোনোদিন ফিল্মে চুম্বন দৃশ্য বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে রাজি হননি। ফলে চিত্রনাট্য পরিবর্তিত করতে হয়েছিল। কিন্তু প্রতি বার তা সম্ভব নয়। ফলে আসিন চলে গেলেন অন্তরালে।

সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) স্টারকিড। ফিল্মে আসার আগেই তিনি জানিয়ে দিয়েছিলেন চুম্বন দৃশ্যে অভিনয় করবেন না। তবে তিনি স্টারকিড বলেই তাঁর এই শর্ত মেনে নিতে রাজি পরিচালক ও প্রযোজকরা।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

অজয় দেবগণ (Ajay Devgan) কেরিয়ারের শুরুতে কয়েকটি ফিল্মে চুম্বন দৃশ্যে অভিনয় করলেও পরবর্তীকালে চুম্বন দৃশ্যে অভিনয় করতে চাননি। তবে চিত্রনাট্যের প্রয়োজনে ঘনিষ্ঠ দৃশ্যে তাঁকেও অভিনয় করতে হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

সলমান খান (Salman Khan) কেরিয়ারের শুরু থেকেই লিপলক কিসে অভিনয়ের ঘোর বিরোধী। কিন্তু ‘রাধে’ ফিল্মের শুটিংয়ের সময় পরিচালক তাঁর কথা মানতে চাননি। ফলে ফিল্মের নায়িকা দিশা পাটানি (Disha Patani)-র ঠোঁটে সেলোটেপ লাগিয়ে চুম্বন করেছিলেন সলমান।

শিল্পা শেঠি (Shilpa Shetty) ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করলেও তাঁকে লিপলক কিস করতে দেখা যায়ঁই। কারণ তাঁর লিপের শেপে সমস্যা ছিল।

কেরিয়ারের শুরুতে ঘনিষ্ঠ দৃশ্য, লিপলক কিস কিছুই বাদ দেননি সুনীল শেঠি (Suniel Shetty)। কিন্তু স্টারডম পাওয়ার পর লিপলক কিস করতে আপত্তি জানিয়েছিলেন তিনি।

whatsapp logo